অক্টোবরে চন্দ্রগ্রহণের পর রাহু-কেতু ও শনির নজর পড়বে ৫ রাশির ওপর, জাতকদের ভাগ্যে আসবে বিরাট পরিবর্তন

অক্টোবর মাসে চন্দ্রগ্রহণ হতে চলেছে। এই গ্রহণের সাথে সাথে রাহু কেতুর অবস্থানও অক্টোবরে পরিবর্তিত হবে। গ্রহ পরিবর্তনের কারণে অনেক রাশির জাতকরা বিপুল লাভ ও উন্নতি করার সুযোগ পাবেন। মত ৫ রাশির ভাগ্যে আসবে বড়সড় পরিবর্তন।

Sahely Sen | Published : Sep 25, 2023 12:02 PM IST

জ্যোতিষ শাস্ত্রের দৃষ্টিকোণ থেকে অক্টোবর মাসকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। কারণ অক্টোবর মাসে চন্দ্রগ্রহণ হতে চলেছে। এই গ্রহণের সাথে সাথে রাহু কেতুর অবস্থানও অক্টোবরে পরিবর্তিত হবে। গ্রহ পরিবর্তনের কারণে অনেক রাশির জাতকরা বিপুল লাভ ও উন্নতি করার সুযোগ পাবেন, তাঁদের জীবনে বড়সড় পরিবর্তন আসবে। আসুন জেনে নিই অক্টোবর মাসের চন্দ্রগ্রহণের পর কোন কোন রাশির জাতকরা নিজেদের জীবনে বড় পরিবর্তন দেখতে পাবেন।

মেষ রাশির জাতক জাতিকারা চন্দ্রগ্রহণের পর তিনটি গ্রহের বড় পরিবর্তন থেকে বিশেষ সুবিধা পেতে চলেছেন। তাঁদের আয় বৃদ্ধি পাবে এবং রোজগারের নতুন উৎস দেখা দেবে। পরিবারে বজায় থাকবে সুখের পরিবেশ। রাহু রাশি পরিবর্তন করলে মেষ রাশির জাতকরা গুরু চন্ডাল যোগ থেকে মুক্তি পাবেন এবং জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। ব্যবসা এগিয়ে নেওয়ার সুযোগ পাবেন অথবা রোজগারের নতুন ধারণা মাথায় আসবে।

রাহু কেতু এবং শনি গ্রহের পরিবর্তনের কারণে মিথুন রাশির জাতকদের ভাগ্যে পরিবর্তন আসতে পারে। এই সময়ে, আপনি যে কাজগুলির জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা করছেন সেগুলি সম্পূর্ণ হতে পারে। এই সময়ের মধ্যে যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে যাচ্ছেন, তাঁরা সম্পূর্ণ সাফল্য অর্জন করবেন। আপনি অতীতে করা কোনও বিনিয়োগ থেকে ভালো রিটার্ন পেতে পারেন। এই রাশির জাতক জাতিকারা পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। 

রাহু কেতু এবং শনি গ্রহের বিচরণ কর্কট রাশির জাতকদের জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে পারে এবং তাঁরা ব্যবসায় বিশেষ সাফল্য অর্জন করবেন বলে আশা করা হচ্ছে। অমীমাংসিত কোনও কাজ সম্পন্ন হবে। তবে, নিজের কথাবার্তা নিয়ন্ত্রণ করে যেকোনও কাজ করা উচিত। অন্যথায়, আপনার অবস্থা খারাপ হতে পারে। আপনি যদি বিচক্ষণতার সাথে কাজ করেন, তবে আপনি ক্যারিয়ার এবং ব্যবসায় দুর্দান্ত সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। যেকোনও সিদ্ধান্ত নেওয়ার সময় বড়দের পরামর্শ নিতে ভুলবেন না। 

সিংহ রাশির জাতকদের জন্য, ৩টি গ্রহের প্রধান পরিবর্তন লাভদায়ক হবে। ব্যবসা বাড়বে, অথবা চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। আটকে থাকা জিনিস ফিরে আসার সম্ভাবনা রয়েছে । পারিবারিক পরিবেশও আনন্দদায়ক হবে এবং আপনি অন্যদের সাহায্য করে শান্তি পাবেন। আপনি কঠোর পরিশ্রম করে যে কাজটি সম্পূর্ণ করবেন, তাতে বড় সাফল্য পাবেন। আপনি আপনার কর্মজীবন সম্পর্কে কিছু বড় খবর পেতে পারেন।

শনি গ্রহের পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্যও উপকারী হবে। আপনার বিবাহিত জীবন মধুর হবে এবং সমস্ত সম্পর্কের উন্নতি হবে। সন্তানের ক্যারিয়ারের দিকে মনোযোগ দেবেন। বন্ধুদের সঙ্গেও দারুণ সময় কাটবে। গ্রহের শুভ প্রভাবের কারণে তুলা রাশির জাতকরা বড় লটারি জিততে পারেন। চন্দ্রগ্রহণের সময় থেকে তাঁদের সমস্ত দারিদ্র্য দূর হবে। 

Share this article
click me!