Rahu transit 2023: ৩০ অক্টোবর রাশি পরিবর্তন করবে রাহু, আড়াই বছর প্রবল চাপে থাকবে এই রাশিগুলি

২০২৩ সালটি এই তিনটি গ্রহের দিক থেকে বিশেষ, কারণ শনি গ্রহ জানুয়ারিতে সংঘটিত হয়েছিল এবং এখন রাহু-কেতু পরিবর্তন অক্টোবরে হতে চলেছে।

 

deblina dey | Published : Oct 19, 2023 5:13 AM IST

প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে তার রাশি পরিবর্তন করে। শনি রাশিচক্র অতিক্রম করতে সর্বোচ্চ আড়াই বছর সময় নেয়। এরপর দেড় বছরে রাহু-কেতু পাড়ি দেয়। ২০২৩ সালটি এই তিনটি গ্রহের দিক থেকে বিশেষ, কারণ শনি গ্রহ জানুয়ারিতে সংঘটিত হয়েছিল এবং এখন রাহু-কেতু পরিবর্তন অক্টোবরে হতে চলেছে।

৩০ অক্টোবর রাহু গ্রহ মেষ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে। এছাড়াও, কেতু গ্রহ তুলা থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করবে। রাহু এবং কেতু সর্বদা বিপরীতমুখী অবস্থায় ভ্রমণ করে। এইভাবে, ৩০অক্টোবর ঘটছে রাহু-কেতুর গমন ১২টি রাশির সমস্ত চিহ্নের জীবনের অনেক ক্ষেত্রে বড় প্রভাব ফেলবে। একই সময়ে, 3টি রাশির জাতকদের জন্য রাহু-কেতুর গমন ভাগ্যবান প্রমাণিত হতে পারে। এই রাশির জাতকদের ঝামেলা দূর হবে এবং শুভ দিন শুরু হবে।

রাহু এই রাশির জাতকদের চাপে রাখবে

মিথুন রাশি-

মিথুন রাশির জাতক জাতিকাদের পরিবারে বিবাদ দেখা দিতে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। সামগ্রিকভাবে, আসন্ন সময়টি মিথুন রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে।

কর্কট রাশি-

কর্কট রাশির জাতক জাতিকাদের অফিসে সমস্যায় পড়তে হতে পারে। এর পাশাপাশি রাজনীতিতে সক্রিয় ব্যক্তিদের রাজনৈতিক চাপের মুখে পড়তে হতে পারে। চাকরির জন্যও আপনাকে আরও সংগ্রাম করতে হতে পারে।

তুলা রাশি-

তুলা রাশির জাতক জাতিকাদের খুব সতর্ক থাকতে হবে। এই সময়ের মধ্যে আপনার ব্যবসায় ক্ষতির সম্ভাবনাও রয়েছে। দাম্পত্য জীবনে উত্তেজনা থাকতে পারে। আপনি যদি কোনও কাজের জন্য ভ্রমণের পরিকল্পনা করছেন তবে তা স্থগিত করুন, আপনি কাজে সফল হবেন না।

 

Share this article
click me!