Raksha Bandhan 2023: রাখি উপলক্ষে বোনের ভাগ্য উজ্জ্বল করতে তাকে উপহার দিন রাশি অনুসারে

৩০ আগস্ট পালিত হবে রাখি উৎসব। এই দিনে রাশি অনুযায়ী উপহার দিলে আপনার বোনের ভাগ্য বোনের ভাগ্য উজ্জ্বল হতে পারে। আপনার বোনের রাশি অনুসারে রাখিতে কী উপহার দেওয়া উচিত তা জেনে নিন।

 

deblina dey | Published : Aug 22, 2023 10:29 AM IST / Updated: Aug 23 2023, 12:04 PM IST

৩০ আগস্ট পালিত হবে রাখি উৎসব। এই দিনে রাশি অনুযায়ী উপহার দিলে আপনার বোনের ভাগ্য বোনের ভাগ্য উজ্জ্বল হতে পারে। আপনার বোনের রাশি অনুসারে রাখিতে কী উপহার দেওয়া উচিত তা জেনে নিন।

মেষ- মঙ্গল এই রাশির অধিপতি। পারলে আপনার বোনকে সূর্যোদয়ের ছবি উপহার দিন। এটি তাদের জীবনে ইতিবাচক শক্তি নিয়ে আসবে এবং তাদের ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে। এ ছাড়া তাদের লাল রঙের পোশাক উপহার দিতে পারেন।

বৃষ রাশি- বৃষ রাশির জাতক জাতিকাদের রাশির অধিপতি শুক্র এবং এই গ্রহের শুভ রং সাদা। আপনি আপনার বোনকে সাদা মুক্তা, এই রঙের জামা, পারফিউম বা যে কোনও গয়না উপহার দিতে পারেন।

মিথুন- এই রাশির অধিপতি বুধ। আপনার বোনের রাশি যদি মিথুন হয়, তাহলে তার জন্য সবুজ রঙের উপহার পান। আপনি যদি চান, আপনি তাদের কিছু ভাল দৃশ্য উপহার দিতে পারেন।

কর্কট- এই রাশির অধিপতি চন্দ্র। আপনার বোন যদি এই রাশির হয়, তাহলে আপনি তাকে একটি ধর্মীয় বই উপহার দিতে পারেন। এছাড়াও, তাদের একটি সাদা দৌড়ানো ঘোড়া বা রূপার যে কোনও জিনিসের ছবি দেওয়া শুভ হবে।

সিংহ- সূর্য এই রাশির অধিপতি। জাফরান রঙের জামাকাপড় বা সোনার গয়না এই রাশির বোনদের উপহার দিতে পারেন।

কন্যা রাশি- কন্যা রাশির অধিপতি বুধ গ্রহ। রাশি অনুসারে, আপনার বোনকে সবুজ জামা বা এই রঙের যে কোনও উপহার দেওয়া উচিত।

তুলা- তুলা রাশির জাতক-জাতিকাদের কাছে চাঁদের ছবি উপস্থাপন করা শুভ। এছাড়াও, আপনি তাদের সাদা বা গোলাপী রঙের জামাকাপড় বা গয়না উপহার দিতে পারেন।

বৃশ্চিক রাশি- যদি মঙ্গলও এই রাশির অধিপতি হয়, তাহলে আপনার বোনকে তামা বা লাল রঙের বস্তু উপহার দিতে হবে। জামা দিতে চাইলে চেষ্টা করুন সেটাও যেন লাল রঙের হয়।

ধনু রাশি- ধনু রাশির জাতক-জাতিকাদের উপহার হিসেবে হলুদ রঙের জিনিস দেওয়া উচিত। হলুদ জামা বা পিতলের যে কোনও জিনিসও দিতে পারেন।

মকর- এর অধিপতি শনি এবং এই রাশির বোনদের উপহার হিসাবে ইলেকট্রনিক জিনিস দেওয়া ভাল বলে মনে করা হয়।

কুম্ভ- এই রাশির জাতকদেরও শনির আশীর্বাদ রয়েছে। এই রাশির বোনদের রত্ন সম্পর্কিত কিছু দেওয়া শুভ হবে। আপনি যদি চান, আপনি তাদের অনিক্স বা নীলকান্তমণি উপহার দিতে পারেন।

মীন রাশি- এই ব্যক্তির বোনকে আপনি প্রকৃতি সম্পর্কিত যে কোনও ছবি উপহার দিতে পারেন। এই রাশির বোনদের হলুদ রঙের পোশাক উপহার দেওয়া শুভ হবে।

Read more Articles on
Share this article
click me!