Saturn Retrograde 2023: ১৫ অক্টোবর পর্যন্ত এই ৫ রাশির প্রচুর সম্পদ এবং সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে

ক্যারিয়ারের ক্ষেত্রে উন্নতির সময় এসেছে। এই সময়ে, আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন।

 

deblina dey | Published : Sep 28, 2023 6:12 AM IST

শনিদেব বিপরীতমুখী অবস্থায় গমন করছেন। ১৫ অক্টোবর পর্যন্ত এভাবেই থাকবেন তিনি। তা সত্ত্বেও, কিছু রাশির জন্য বিপরীতমুখী শনি উপকারী হবে। বিপরীতমুখী শনি তুলা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। এই সময়ের মধ্যে অর্থনৈতিক পরিস্থিতি আগের চেয়ে শক্তিশালী হবে। ক্যারিয়ারের ক্ষেত্রে উন্নতির সময় এসেছে। এই সময়ে, আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন।

শনি এবং রাহুকে খুব প্রভাবশালী গ্রহ হিসাবে মনে করা হয়। তাদের কর্মের প্রভাব সমস্ত রাশির মানুষের উপর দৃশ্যমান। জ্যোতিষশাস্ত্রে, শনি এবং রাহু উভয়কেই নিষ্ঠুর এবং পাপী গ্রহ হিসাবে মনে করা হয়। এমন পরিস্থিতিতে যখন একটি রাশি বা একটি রাশিতে এই দুটি গ্রহের মিলন ঘটে, তখন অনেক রাশির অসুবিধা বেড়ে যায়।

দুই মাস ধরে শুভ যোগ তৈরি হচ্ছে-

জ্যোতিষশাস্ত্র অনুসারে ১৭ অক্টোবর পর্যন্ত শনি থাকবে শতভিষা নক্ষত্রে। এই কারণে, শনি এবং রাহুর একটি অশুভ সংযোগ তৈরি হতে চলেছে। কিছু রাশির উপর এর প্রভাব দেখা যাবে। এই কারণে কিছু রাশির জাতকদের ১৭ অক্টোবর পর্যন্ত সতর্ক থাকতে হবে। রাহু ও শনির অশুভ সংযোগ প্রায় দুই মাস চলবে। আবার কিছু রাশি আছে যারা এই যোগ বাকিদের থেকে আলাদা এরা এই যোগের দারুন লাভবান হবে, প্রচুর সম্পদ এবং সম্পত্তি প্রাপ্তি হবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের লাভবান হবেন।

১) ধনু রাশির জাতক জাতিকাদের জন্য শনির পশ্চাদগামী গতিবিধি লাভজনক হবে। এই সময়ে এই রাশির চাকরিজীবীরা সুখবর পাবেন। যারা নতুন চাকরি খুঁজছেন তারা ভালো ফল পাবেন। একই সঙ্গে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে।

২) মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির পশ্চাদমুখী গতি অত্যন্ত ফলদায়ক হতে চলেছে। নতুন কাজ বা নতুন পরিকল্পনা বাস্তবায়নের এটাই উপযুক্ত সময়। বিপরীতমুখী শনির কৃপায় এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে নতুন সুযোগ পাবেন। অপ্রত্যাশিত অর্থ পাওয়ার সম্ভাবনা থাকবে।

৩) বিপরীতমুখী শনি মিথুন রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনবে। ১৫ অক্টোবর পর্যন্ত এই লোকেরা অনেক সাফল্য অর্জন করবে। বিদেশ ভ্রমণের স্বপ্ন দেখা মানুষের স্বপ্ন পূরণ হবে।

৪) বিপরীতমুখী শনি সিংহ রাশির জাতকদের কর্মজীবনে উন্নতির সম্ভাবনা তৈরি করবে। এই সময়ের মধ্যে, আপনি ক্যারিয়ার সম্পর্কিত খুব ভাল সুযোগ পাবেন। চাকরিজীবীরা সাফল্য পাবেন। যথেষ্ট আর্থিক লাভ হবে।

Share this article
click me!