৪৮ ঘন্টার মধ্যে ফল দিতে শুরু করে এই রত্ন, অর্থ থেকে সম্পর্ক দূর করে যাবতীয় সমস্যা

রত্ন শাস্ত্রে ৯টি গ্রহ এবং অনেক উপরত্ন বলা হয়েছে, যার সাহায্যে রাশিফলের গ্রহগুলি ভারসাম্য রক্ষা করা হয়। এই রত্নগুলির সাহায্যে, অশুভ গ্রহের প্রভাব হ্রাস করা যায় এবং শুভ গ্রহের রত্নগুলির প্রভাব বৃদ্ধি করা যায়।

 

Web Desk - ANB | Published : May 20, 2023 8:49 AM IST

রত্ন ধারন জীবনের যাবতীয় সমস্যা কাটিয়ে উঠতে সাহায্য করে। এই কারণেই আমরা রত্ন পাথর ধারন করি, একথা আমাদের সবারই জানা। এই রত্নের সাহায্যে নানান গ্রহের সমস্যাকেও দূর করতে সাহায্য করে। রাহু কেতু-কে শান্ত করে এই রত্ন। রত্ন শাস্ত্রে ৯টি গ্রহ এবং অনেক উপরত্ন বলা হয়েছে, যার সাহায্যে রাশিফলের গ্রহগুলি ভারসাম্য রক্ষা করা হয়। এই রত্নগুলির সাহায্যে, অশুভ গ্রহের প্রভাব হ্রাস করা যায় এবং শুভ গ্রহের রত্নগুলির প্রভাব বৃদ্ধি করা যায়।

রত্নশাস্ত্রে নানা রত্ন ও উপরত্নের মধ্যে অন্যতম এক রত্ন হল সুলেমনি হকিক। এটি এমন একটি রত্ন যা পরলেই রাহু-কেতু অলৌকিক ফল দিতে শুরু করে। তবে অবশ্যই এই সুলেমনি হাকিক পরার আগে অবশ্যই একজন বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত, অন্যথায় এটি বড় ক্ষতির কারণ হতে পারে।

সুলেমনি হকিক অনেক গ্রহের রত্ন-

সুলেমানি হকিক মূলত কালো, এছাড়া অফ হোয়াইট, সাদা, ধূসর, নীল, সবুজ, গোলাপী, বাদামী ইত্যাদি রঙেও পাওয়া যায়। নামের এই রত্নটি আকিক নামেও পরিচিত। হাকিক- ইংরেজিতে এর নাম Agate Gemstone। এই রত্ন পাথরটি অনেক গ্রহের উপ-পাথর এবং দ্রুত এর প্রভাব দেখায়। জীবনের সব ঝামেলা থেকে মুক্তি পাওয়ার ক্ষমতা রয়েছে এই পাথরে।

হাকিক পরার উপকারিতা-

ঘরের কলহ দূর করতে শনিবার পুরো পরিবারের উপর একটি হকিক ছুঁড়ে দক্ষিণ দিকে নিক্ষেপ করুন। সুখে ভরে উঠবে ঘর। মানসিক চাপে ভুগছেন এমন ব্যক্তিরাও হাকিক পরিধান করে দারুণ উপশম পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতির জন্য পূজার ঘরে ২টি হকিক রাখুন। এ কারণে অর্থের প্রবাহ দ্রুত বৃদ্ধি পায়। আপনি যদি আপনার ব্যবসা দ্রুত ছড়িয়ে দিতে চান, তাহলে শুক্রবার আপনার অফিসে ২টি হকিক রাখুন। তারপর বুধবার অফিসের ডেস্কে রাখুন। প্রভাব ২ দিনের মধ্যে দৃশ্যমান হবে। জীবনে যদি বারবার বাধার সম্মুখীন হতে হয়, তাহলে হাকিক দিয়ে তৈরি মালা পরুন।

Share this article
click me!