সতর্ক থাকুন তিন রাশি, আজ অস্বস্তিকর কোনও পরিস্থিতির সম্মুখীন হতে পারেন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : May 20, 2023 6:43 AM IST

শনি-রবি অনেকের ছুটি। সে কারণে সকলে গোটা দিন সকলে নিজের মতো কাটাতে চান। নানান পরিকল্পনা থাকে গোটা দিন জুড়ে। কারও অফিসের কাজ থাকে, কারও থাকে ব্যক্তিগত কাজ। আবার কেউ ছুটির দিনের কোনও ভ্রমণের পরিকল্পনা করে থাকে। সেই সকল কাজ ভালোভাবে সম্পন্ন হোক তা সকলেই চান। তবে, শাস্ত্র মতে, গ্রহের অবস্থান ঠিক থাকলে গোটা দিন কাটবে ভালো ভাবে। তেমনই গ্রহের অবস্থান ঠিক না থাকলে দেখা দিতে পারে নানান জটিলতা। শাস্ত্র মতে, আজকের দিন তিন রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। তেমনই গোটা দিন কোনও কাজই পরিকল্পনা মতো সফল নাও হতে পারে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। মেনে চলুন শাস্ত্র মত। দেখে নিন আজ কাদের সতর্ক থাকার পালা। সতর্ক থাকলে সমস্যা থেকে মিলবে মুক্তি। দেখে নিন কার কার আজ কোন কোন সমস্যা হতে পারে।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। আজকের দিনটি মিথুন রাশির জন্য কঠিন দিন। আজ গ্রহের পরিবর্তনের নানান খারাপ প্রভাব পড়তে চলেছে মিথুন রাশির ওপর। আজ নিজের অনুভূতি কাউকে না জানানোই ভালো। আজ আপনাকে সামান্য ভুলের জন্য বিপদে পড়তে পারেন।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কন্যা। আজকের দিনটি কন্যা রাশির জন্য কঠিন দিন। আজ গোটা দিন নানান জটিলতার সম্মুখীন হতে পারেন। আজ কোনও কারণে অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আজ ভুল কথা বলে সমস্যায় পড়তে পারেন। গোটা দিন কোনও বিষয় না জেনে মতামত পোষণ করবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে। আজ গ্রহের পরিবর্তনের কারণে দিন কাটবে কঠিন ভাবে।

মীন

১৯ ফেব্রুয়ারি থেকে ২০মার্চের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মীন। আজকের দিনটি কঠিন দিন। আজ সারা দিন থাকুন সতর্ক। সামান্য ভুলে পড়তে পারেন বিপদে। গোটা দিন কাটান সতর্ক ভাবে। আজ আপনার কোনও পরিকল্পনা ভেস্তে যেতে পারে। কারও আচরণে দুঃখ পেতে পারেন। গোটা দিন ধৈর্য রাখুন। আজ নিজের মনের ভাবনা গোপন রাখাই ভালো। মনের ভাবনা প্রকাশ করতে গিয়ে পড়তে পারেন বিপদে। সতর্ক থাকুন।

 

আরও পড়ুন

কারও নেতিবাচক পরিকল্পনার শিকার হতে পারেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

শনিবার এই রাশিগুলির প্রেমের জীবন আকর্ষণীয় হবে, জেনে নিন ২০ মে আপনার প্রেমের অবস্থা

শনিবার এইরাশিগুলির নিশ্চিত আয় বাড়বে, জেনে নিন ২০ মে-এর আর্থিক অবস্থা

Share this article
click me!