সূর্য এবং মঙ্গল সংযোগ: কালীপুজোর পর থেকেই ভাগ্য খুলবে এই কয়েকটি রাশির, কর্মক্ষেত্রে পাবেন দারুণ সুযোগ

এই দুটির সংমিশ্রণ সমস্ত রাশিকে প্রভাবিত করবে। কিন্তু ৩টি রাশি আছে যাদের ভাগ্য এই সময়ে উজ্জ্বল হতে পারে এবং তারা কর্মজীবন ও ব্যবসায় অগ্রগতি পেতে পারে।

Parna Sengupta | Published : Oct 20, 2023 10:35 AM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি নির্দিষ্ট ব্যবধানে স্থানান্তর করে এবং অন্যান্য গ্রহের সাথে সংযোগ তৈরি করে। যার সরাসরি প্রভাব পড়ে মানুষের জীবন ও পৃথিবীতে। বৃশ্চিক রাশিতে দুটি শুভ গ্রহ, সূর্য এবং মঙ্গল এর মিলন হতে চলেছে। বৃশ্চিক রাশিতে এই কাকতালীয় ঘটনা ঘটবে। অতএব, এই দুটির সংমিশ্রণ সমস্ত রাশিকে প্রভাবিত করবে। কিন্তু ৩টি রাশি আছে যাদের ভাগ্য এই সময়ে উজ্জ্বল হতে পারে এবং তারা কর্মজীবন ও ব্যবসায় অগ্রগতি পেতে পারে।

সিংহ রাশি

সূর্য এবং মঙ্গলের সংমিশ্রণ আপনার জন্য উপকারী হতে পারে। কারণ সূর্য ঈশ্বর আপনার রাশির অধিপতি। এছাড়াও, এই সংযোগটি আপনার রাশি থেকে চতুর্থ ঘরে ঘটতে চলেছে। অতএব, এই সময়ে আপনি সমস্ত বৈষয়িক আনন্দ পাবেন। যানবাহন ও সম্পত্তির সুবিধাও পাবেন। আপনার ভাগ্য বৃদ্ধির সাথে সাথে আপনার অর্থের অভাব হবে না। চাকরি সংক্রান্ত কিছু নতুন অফার পেতে পারেন। এছাড়াও, যারা সম্পত্তি, রিয়েল এস্টেট বা রিয়েল এস্টেট সম্পর্কিত ব্যবসা করছেন তাদের জন্য এই সময়টি চমৎকার প্রমাণিত হতে পারে।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকদের জন্য সূর্য ও মঙ্গলের মিলন উপকারী হতে পারে। কারণ এই সংমিশ্রণটি আপনার আরোহণে ঘটতে চলেছে। তাই এ সময় আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। আপনার আত্মবিশ্বাসও বাড়বে। বিবাহিত জীবনে সুখ ও সমৃদ্ধির ভালো সম্ভাবনা রয়েছে। আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক খুব সৌহার্দ্যপূর্ণ হবে এবং আপনি একে অপরের পরামর্শ নিয়ে আরও ভাল কাজ করতে সক্ষম হবেন। এছাড়াও, চাকুরীজীবীরা এই সময়ে ভাগ্য পাবেন এবং কর্মক্ষেত্রে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। ব্যবসায়ীরা এই সময়ে ভাল লাভ করতে পারেন।

তুলা রাশি

সূর্য এবং মঙ্গলের সংযোগ আপনার জন্য শুভ হতে পারে। কারণ এই কাকতালীয় ঘটনা ঘটতে চলেছে আপনার ট্রানজিট রাশির টাকার ঘরে। অতএব, আপনি এই সময়ে অপ্রত্যাশিত আর্থিক সুবিধা পেতে পারেন। বস্তুগত স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে এবং আপনার জন্য আয়ের নতুন উত্স তৈরি হবে। এছাড়াও, এই সময়ে আপনি আপনার ব্যক্তিত্বের উন্নতিও দেখতে পাবেন। আপনার ব্যবসা যদি বিদেশের সাথে সম্পর্কিত হয় তবে আপনি এই সময়ে নতুন অফার পেতে পারেন। আপনার ক্যারিয়ার যদি মডেলিং, শিল্প, সঙ্গীত, মিডিয়া এবং ফিল্ম লাইনের সাথে সম্পর্কিত হয় তবে বড় সুযোগ আসতে চলেছে আপনার জন্য।

Share this article
click me!