Surya Gochar 2024: সূর্য মীন রাশিতে প্রবেশ করতে চলেছে, এই রাশিগুলির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে

সূর্যের রাশিচক্রের পরিবর্তন প্রতিটি রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। একইভাবে, জেনে নিন মীন রাশিতে সূর্যের প্রবেশে কোন রাশির জাতকরা বেশি সুবিধা পাবেন।

 

deblina dey | Published : Mar 4, 2024 7:12 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহদের রাজা সূর্য ঈশ্বর প্রতি মাসে একবার রাশি পরিবর্তন করেন। সূর্যের রাশিচক্রের এই পরিবর্তন সংক্রান্তি নামে পরিচিত। একই সময়ে, ১৫ মার্চ সকালে, সূর্য মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। মীন রাশির অধিপতি বৃহস্পতি। সূর্য আত্মা, উচ্চ পদ, প্রতিপত্তি এবং সম্মানের কারক হিসাবে বিবেচিত হয়। সূর্যের রাশিচক্রের পরিবর্তন প্রতিটি রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। একইভাবে, জেনে নিন মীন রাশিতে সূর্যের প্রবেশে কোন রাশির জাতকরা বেশি সুবিধা পাবেন।

২০২৪ সালের মার্চ মাসে সূর্য কখন পরিবর্তিত হবে?

জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, গ্রহের রাজা, সূর্য কুম্ভ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করছে। পরবর্তী এক মাসে সূর্য এই রাশিতেই থাকবে। এর পরে এটি মেষ রাশিতে প্রবেশ করবে। সূর্যের এই পরিবর্তনের ফলে এই রাশির জাতক জাতিকারা সূর্যের গমনের অনেক সুবিধা পাবেন। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশি আছে এই তালিকায়-

ধনু রাশি-

সূর্য এই রাশির নবম ঘরে প্রবেশ করছে। এই বাড়িটিকে আর্থিক লাভ, ইচ্ছা ইত্যাদি বলে মনে করা হয়। সূর্য এই রাশির চতুর্থ ঘরের অধিপতি। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে চলেছেন। বিনিয়োগ লাভজনক প্রমাণিত হবে। যানবাহন, বাড়ি কেনাও শুভ প্রমাণিত হবে।

কর্কট রাশি-

এই রাশিতে সূর্য চতুর্থ ঘরে প্রবেশ করছে। এই ঘরটিকে ভালবাসা, শিশু এবং শিক্ষার প্রতিনিধিত্ব করা হয়। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা চাকরিতে সুবিধা পাবেন। বেতন বাড়বে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরাও সাফল্য অর্জন করবে।

মীন রাশি-

এই রাশিতে সূর্য আরোহী ঘরে প্রবেশ করছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার দ্বারা করা কাজ প্রশংসা করা হবে. এর পাশাপাশি কেউ পদোন্নতি ও ইনক্রিমেন্ট পেতে পারেন।

Share this article
click me!