Sun transit: ১৪ মার্চ সূর্যের রাশি পরিবর্তন, ৩০ দিন এই ৪ রাশির কাটবে চাপান উতোরের মধ্যে দিয়ে

সূর্য ১৪ মার্চ যাবেন মীন রাশিতে। সূর্যের এই রাশি পরিবর্তন চার রাশির জাতক ও জাতিকাদের জন্য সম্পূর্ণ অন্যরকম হবে।

 

Saborni Mitra | Published : Feb 24, 2024 3:05 PM IST

আগামী ১৪ মার্চ রাশি পরিবর্তন করবে সূর্য। সূর্য বর্তমানে রয়েছে কুম্ভ রাশিতে। সূর্য ১৪ মার্চ যাবেন মীন রাশিতে। সূর্যের এই রাশি পরিবর্তন চার রাশির জাতক ও জাতিকাদের জন্য সম্পূর্ণ অন্যরকম হবে। তাদের জন্য এই সময়টা ভাল-খারাপ সব মিলিয়ে যাবে।

সূর্য দেবতা প্রতি মাসেই রাশি পরির্তন করে। সূর্যের রাশি পরিবর্তন প্রত্যেক রাশির জন্য কিছু পরিবর্তন নিয়ে আসে। ১৪ মার্চ থেকে আগামী ৩০ দিন সূর্য মীন রাশিতে অবস্থান করবেন। আর সেই কারণে ৩০ দিন চার রাশির জন্য একদম অন্য ধরনের হবে। সেই চার রাশি হলঃ

মেষ রাশি

এই রাশির জাতক ও জাতিকাদের আধ্যাত্মিকতার ঝোঁক বাড়বে। মীন রাশিকে থাকবেন গ্রহরাজ সূর্য। মেষ রাশি এই সময়টা স্বাভাবিক বোধ করবেন। অলসতা ও অলসতার কারণে ব্যক্তিগত ও পেশাগত জীবনে কিছু ভুল হতে পারে। অনেক চিন্তার কারণেও ঘুমের ব্যাঘাত ঘটতে পারে। এটি এদের কাজের ওপরও প্রভাব ফেলবে। শত্রুদের দ্বারা সম্নান হানি হতে পারে। এক মাসের মধ্যে দীর্ঘ ভ্রমণের যোগ রয়েছে। পারিবারিক ক্ষেত্রে ব্যক্তিগত ছোটখাট ভুল বোঝাবুঝি ও তর্কের কারণে সমস্যা দেখা দিতে পারে।

কর্কট রাশি

১৪ মার্চ সূর্যের রাশি পরিবর্তনের কারণে এই রাশির জাতক ও জাতিকাদের ওপর আবেগের প্রভাব বাড়বে। কর্কট রাশির জীবনের অভিজ্ঞতা দিয়েই শিখবে। আইন, দর্শন, রাজনীতির ছাত্র-ছাত্রীদের জন্য ইতিবাচক সময়। কর্মক্ষেত্রে এরা স্বাধীনতা পাবে। মীন রাশিতে সূর্যের গমন এদের আইনি সমস্যার সমাধান করে দেবে। আগামী ৩০ দিনের মধ্যে এই রাশির প্রেমের যোগ অত্যন্ত প্রখর। তবে বাবার সঙ্গে এদের মতভেদ হতে পারে।

৩. মকর রাশি

সূর্যের রাশি পরিবর্তনে এই রাশির জাতক ও জাতিকাদের চাপ কিছুটা হলেও কমবে। তবে ব্যস্ততা ও কাজের চাপ বাড়বে। এদের ফোকাস নষ্ট হওয়ার সম্ভাবনা প্রবল। কর্মক্ষেত্রে সিনিয়ররা এদের ধানরা নিয়ে আলোচনা করতে পারবে। এদের দক্ষতা সকলকে মুদ্ধ করবে। চাকরির পরীক্ষা দিতে গেলে সাফল্য পাবেই। মীন রাশিতে সূর্যের ট্রানজিট এদের একটি পরিকল্পিত পথে নিয়ে যেতে পারে। ভাইবোনের সম্পর্ক আরও মজবুত হবে।

৪. মীন রাশি

সূর্যের মীন রাশিতে গমন মীন রাশির জন্য ভাল। এরা এই সময় যে কোনও কাজে মনোনিবেশ করতে পারবে। ব্যক্তিগত পরিচয় সম্পর্ক গুরুত্বপূর্ণ হবে। কিছু লোকের বিরাগভাজন হয়ে যাবে। শত্রু সহকর্মীদের চক্রান্ত এড়িয়ে কাজে সাফল্য পাবেন। এরা কঠোর পরিশ্রমের মাধ্যমে কাজে উন্নতি করতে পারবে। শারীরিক ও মানসিক স্বাস্থ্য ভাল থাকবে। তবে এই সময় এদের সঙ্গী বা প্রিয়জন কষ্ট পেতেই পারে।

 

Share this article
click me!