রবিবার এই কয়টি উপায় করুন, দূর হবে সম্পত্তি সংক্রান্ত জটিলতা, জেনে নিন কী কী

সম্পত্তি নিয়ে দেখা দেয় সমস্যা। এবার এই সকল আর্থিক সমস্যা থেকে মুক্তি রবিবার বিশেষ উপায় করুন। এতে দূর হবে সম্পত্তি সংক্রান্ত জটিলতা, জেনে নিন কী কী।

Web Desk - ANB | Published : Jan 8, 2023 4:20 AM IST

সম্পত্তি নিয়ে সমস্যা লেগেই থাকে। উত্তরাধিকার সূত্র থেকে প্রাপ্ত সম্পত্তি নিয়ে বিবাদে লেগে থাকে। এই সম্পত্তির কারণে পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি দেখা দেয়। এমনকী, প্রাপ্ত সম্পত্তি পেতে অনেক সময় দেখা দেয় সমস্যা। এবার এই সকল আর্থিক সমস্যা থেকে মুক্তি রবিবার বিশেষ উপায় করুন। এতে দূর হবে সম্পত্তি সংক্রান্ত জটিলতা, জেনে নিন কী কী।

রবিবার ভগবান সূর্যকে খুশি করুন। রবিবার আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন। এতে ভগবান সূর্যের কৃপা মিলবে। সংসারে সুখ ও শান্তি বজায় থাকবে এর গুণে। দূর হবে সম্পত্তি সংক্রান্ত সমস্যা।

Latest Videos

রবিবার সূর্যাস্তের পর পিপল গাছেক নিচে চারমুখী প্রদীপ জ্বালান। এতে মা লক্ষ্মী প্রসন্ন হবে। যারা সম্পত্তি সংক্রান্ত সমস্যায় ভুগছেন তারা সমস্যা থেকে মুক্তি পাবেন। তেমনই আর্থিক সমস্যা থাকলে তার থেকে মুক্তি পেতে পারেন। মিলবে উপকার। রবিবার এই টোটকা পালনে মিলবে উপকার।

রবিরার ভোরে স্নান করার সময় বিশেষ টোটকা পালন করুন। রবিবারে স্নানের জলে লাল ফুল রেখে নিন। সেই জেল লাল চন্দন, এলাচ ও জাফরান দিনে। এতে সৌভাগ্য লাভ করবেন। তেমনই মিলবে উপকার।

রবিবার স্নানের পর কপালে লালা চন্দন লাগান। এতে সৌভাগ্য লাভ করে থাকেন। রবিরার ভোরে স্নান করার পর মেনে চলুন এই টোটকা। প্রতি সপ্তাহে রবিবার এই টোটকা পালন করুন। এতে মিলবে উপকার। সৌভাগ্য লাভ করবেন তেমনই আর্থিক জটিলতা থেকে মুক্তি পাবেন।

রবিবার পিঁপড়কে চিনি খাওয়ান। এতে মা লক্ষ্মী প্রসন্ন হন। আর্থিক অবস্থা উন্নত করতে চাইলে রবিবার পিঁপড়কে চিনি খাওয়ান। এই টোটকা বেশ উপকারী।

শনিবার রাতে ঘুমানোর আগে দুধের টোটকা পালন করুন। একটি বোতলে গোরুর দুধ নিন। এবার তা মাথার কাছে রেখে দিন। শনিবার রাতে ঘুমানোর আগে মাথার কাছে রেখে দিন। সকালে উঠে সেই দুধ দিয়ে পুজো দিন। তারপর তা পান করুন। এতে মানসিক অবস্থা সুখী ও স্থিতিশীল হবে। প্রতিরবিবার পালন করুন এই সকল টোটকা।

রবিবার নিষ্ঠার সঙ্গে টোটকা পালনে মিলবে উপকার। আর্থিক অবস্থা হবে উন্নত তেমনই জীবনের কঠিন পরিস্থিতি থেকে পাবেন মুক্তি। মেনে চলুন এই সকল টোটকা। সঙ্গে রবিবার এই কয়টি উপায় করুন, দূর হবে সম্পত্তি সংক্রান্ত জটিলতা। মিলবে উপকার।

 

 

আরও পড়ুন-

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে রবিবার দিনটি কেমন কাটবে, রইল জ্যোতিষ গণনা

বিপর্যস্ত যোশীমঠ শিব-পার্বতী উপহার দিয়েছিলেন বিষ্ণকে, জানুন এর পৌরানিক বিশ্বাস ও ভবিষ্যৎ

হিংসুটে স্বভাবের হন এই চার রাশি, অন্যের সুখ দেখলে অধৈর্য হয়ে পড়েন এরা, রইল তালিকা

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা