পুজোর আগে সূর্যগ্রহণ, বিপদ বাড়তে চলেছে এই পাঁচ রাশির জীবনে, দেখে নিন আপনি নেই তো

পিতৃপক্ষের শেষদিনে এই গ্রহণ হবে। সূর্য, বুধ, রাহু ও কেতু আসবে এক বিশেষ অবস্থানে। এর ফলে ৫ রাশির জীবনে পড়বে প্রভাব। বাড়বে জটিলতা।

Sayanita Chakraborty | Published : Sep 15, 2024 6:08 AM IST

প্রতি মুহূর্তে গ্রহ-নক্ষত্র তাদের নিজেদের অবস্থান পরিবর্তন করে চলেছে। আর এর প্রভাব পড়ছে সাধারণ মানুষের জীবনে। এবার পুজোর আগেই হবে সূর্যগ্রহণ। পিতৃপক্ষের শেষদিনে এই গ্রহণ হবে। সূর্য, বুধ, রাহু ও কেতু আসবে এক বিশেষ অবস্থানে। এর ফলে ৫ রাশির জীবনে পড়বে প্রভাব। বাড়বে জটিলতা।

মেষ রাশি- সূর্যগ্রহণের খারাপ প্রভাব পড়বে মেষ রাশির জীবনে। ব্যবসায় হতে পারে ক্ষতি। তেমনই অকারণ খরচ হবে। এই সময় আপনি কারও ষড়যন্ত্রের শিকার হতে পারে।

Latest Videos

মিথুন রাশি- স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন মিথুন রাশি। কারও সঙ্গে তর্ক করবেন না। কোনও কারণে জরিমানার জন্য অর্থব্যয় হতে পারে।

কর্কট রাশি- সূর্যগ্রহণের খারাপ প্রভাব পড়বে এই রাশির ওপর। প্রতিদিনের কাজে আসবে সমস্যা। সন্তানের সঙ্গে মতবিরোধ হতে পারে। কাউকে বিশ্বাস করে ঠকতে পারেন। এই সময় আর্থিক লেনদেন এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি- এই সময় টাকা পেতে সমস্যায় হতে পারে। তেমনই কোনও কারণে হতাশ বোধ করতে পারেন। এই সময় ফাটকা খেলবেন না। অন্যদিকে, পড়াশোনা ও কেরিয়ার সংক্রান্ত কোনও নতুন সিদ্ধান্ত না নেওয়াই ভালো।

মীন রাশি- কোনও চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে বারে বারে চিন্তা করুন। আজ কোনও কারণে ব্যয় বেশ হতে পারে। নতুন কাজ এড়িয়ে চলুন।

এই সময়টা সতর্ক থাকুন এই পাঁচ রাশির জাতক জাতিকা। পুজোর আগে হবে সূর্যগ্রহণ। এই সময় বিশেষ যোগ তৈরি হচ্ছে। এর কারণে বিপদ বাড়তে চলেছে এই পাঁচ রাশির জীবনে। 

 

Share this article
click me!

Latest Videos

Sukanta Majumdar Live : সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
ভেস্তে গেল বৈঠক! বিস্ফোরক অভিযোগ চিকিৎসকদের! দেখুন, চমকে উঠবেন | RG Kar Latest News | RG Kar Protest
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest
Mamata Banerjee Live: হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির মমতা, কী বার্তা, দেখুন সরাসরি
'রাজ্যের সব রোগী কল্যাণ সমিতি ভেঙে দিলাম' বড় ঘোষণা মমতার | Mamata Banerjee | RG Kar Protest |