আগামী ৩০ দিন খুব সতর্ক থাকতে হবে এই ৪ রাশিকে! শুরু হতে চলেছে খারাপ সময়

১৫ অগাস্ট, রাখি উৎসবের ৩ দিন আগে, গ্রহের রাজা, সূর্য তার রাশিচক্রে সিংহ রাশিতে প্রবেশ করবে। এটি ১২টি রাশিকেই প্রভাবিত করবে। এটি কিছু রাশির জন্য খুব ফলদায়ক এবং শুভ প্রমাণিত হবে।

Parna Sengupta | Published : Aug 10, 2024 10:30 AM IST

১৫ অগাস্ট, রাখি উৎসবের ৩ দিন আগে, গ্রহের রাজা, সূর্য তার রাশিচক্রে সিংহ রাশিতে প্রবেশ করবে। এটি ১২টি রাশিকেই প্রভাবিত করবে। এটি কিছু রাশির জন্য খুব ফলদায়ক এবং শুভ প্রমাণিত হবে। একই সময়ে ৪টি রাশির জাতক জাতিকাদের সময় খুব খারাপ যাবে। এই ৪টি রাশির জাতকদের ৩০ দিন সাবধানে থাকতে হবে। আসুন জেনে নিই সেই ৪টি রাশি কোনগুলি

বৃষ রাশি

Latest Videos

সূর্যের গমন বৃষ রাশিতে একটি অশুভ প্রভাব ফেলবে, সমস্ত ১২টি রাশির মধ্যে দ্বিতীয় রাশি। এই কারণে সূর্য রাশিতে তৃতীয় ঘরে অবস্থান করবে। স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে। জমি ও বাড়ি সংক্রান্ত বিষয়ে কথা বলার সময় কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে সতর্ক থাকুন। যেকোনো বড় সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই কারো পরামর্শ নিন। সূর্য তৃতীয় ঘরে থাকার কারণে অপ্রয়োজনীয় কাজে অর্থ ব্যয় হতে পারে।

কন্যা রাশি

কন্যা রাশির দ্বাদশ ঘরে সূর্যের গমন হবে। এই সময়ের মধ্যে, কন্যা রাশির জাতক জাতিকারা সরকারি কাজের সঙ্গে সম্পর্কিত সমস্ত কাজে বাধার সম্মুখীন হতে পারেন। যে কোন কাজ ভেবেচিন্তে করুন। ক্ষতি হতে পারে। আপনি যদি ব্যবসার সঙ্গে জড়িত হন তবে আপনাকে আরও মনোযোগ দিতে হবে। উত্থান-পতনের ভয় পাবেন না, তবে অর্থ লেনদেনে বিশেষভাবে সতর্ক থাকুন। এই রাশির জাতকদের মানসিক সমস্যা হতে পারে। আপনাকে অনিদ্রার সমস্যার সঙ্গেও লড়াই করতে হতে পারে।

মকর রাশি

সূর্যের গমন মকর রাশির জাতক জাতিকাদের প্রকৃতিতে কিছু পরিবর্তন আনতে পারে। পরিবহনে নেতিবাচক প্রভাব পড়বে। এই সময়ে আপনি আরও রাগ অনুভব করবেন। এতে আপনার শত্রুতা বৃদ্ধির পাশাপাশি সমস্যায় পড়তে পারে। তাই সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। মানসিক বিকার হতে পারে। আপনি খুব বেশি চিন্তা করবেন এবং বিষণ্নতার শিকার হতে পারেন। সূর্যের গমন স্বাস্থ্যের জন্যও অশুভ প্রমাণিত হবে। এই সময়ে, যে কাজটিতে আপনার দক্ষতা রয়েছে, তা আপনার উপকারে আসতে পারে।

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকাদের ষষ্ঠ ঘরে সূর্য অধিষ্ঠিত হবে। এর কারণে আপনার শত্রুরা সক্রিয় হয়ে উঠতে পারে। তারা আপনার কাজ নষ্ট করার চেষ্টা করবে। যদিও আপনি তাদের দ্রুত আধিপত্য বিস্তার করতে দেবেন না, তবুও এটি সতর্ক হওয়ার সময়। আপনার পেট সম্পর্কিত স্বাস্থ্য সমস্যা হতে পারে। এটি এড়াতে, পরবর্তী ৩০ দিনের জন্য খাবারের বিশেষ যত্ন নিন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

রাজ্যে বন্যা পরিস্থিতির জের, বাংলা-ঝাড়খণ্ড সীমানা সিল মমতার, মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা Suvendu-র
এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood