সূর্য কেতুর জুটিতে হবে ম্যাজিক! সামনের মাসেই আচমকা মালামাল হবে এই ৩ রাশি

সূর্য এবং কেতুর মিলনও গ্রহন যোগ তৈরি করবে, যা জ্যোতিষশাস্ত্রে শুভ বলে মনে করা হয় না। যাইহোক, তিনটি রাশি এই জুটির সরাসরি আশীর্বাদ পাবে। কন্যা রাশিতে সূর্য-কেতু সংযোগ জীবনে অলৌকিক পরিবর্তন আনবে।

Parna Sengupta | Published : Aug 9, 2024 8:29 AM IST

সূর্য এবং কেতুর সংমিশ্রণ বিস্ময়কর কাজ করতে চলেছে। জেনে রাখা ভালো যে সূর্যকে সাহস, পিতা এবং আত্মার কারক হিসাবে বিবেচনা করা হয়। সূর্য এবং কেতুর মিলনও গ্রহন যোগ তৈরি করবে, যা জ্যোতিষশাস্ত্রে শুভ বলে মনে করা হয় না। যাইহোক, তিনটি রাশি এই জুটির সরাসরি আশীর্বাদ পাবে। কন্যা রাশিতে সূর্য-কেতু সংযোগ জীবনে অলৌকিক পরিবর্তন আনবে।

জেনে নিন কোন কোন রাশির জন্য সূর্য-কেতুর মিলন উপকারী

Latest Videos

মেষ রাশি

সূর্য-কেতু একসঙ্গে মেষ রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে সাফল্য বয়ে আনবে। যারা চাকরি খুঁজছেন তারা ভালো সুযোগ পাবেন। ব্যবসায়ীদের জন্য এটি একটি লাভজনক সময় হতে চলেছে। আপনি আর্থিকভাবে সফল হবেন।

বৃষ রাশি

সূর্য-কেতু সংযোগ বৃষ রাশির লোকদের জন্য বিস্ময়কর কাজ করবে। এই সংমিশ্রণের প্রভাবের কারণে, আপনি জীবনে ভাল ফল পাবেন। পদোন্নতির সাথে বেতন বৃদ্ধির সম্ভাবনা থাকবে। কর্মজীবনে নতুন পরিচয় তৈরিতে সফল হবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের লক্ষণ রয়েছে।

সিংহ রাশি

সূর্য ও কেতুর সংমিশ্রণ সিংহ রাশির জাতকদের জন্য অত্যন্ত উপকারী হতে চলেছে। এই সংযোগের প্রভাবের কারণে আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। ব্যবসায়ী লাভবান হবেন। ঋণ থেকে মুক্তি পেতে পারেন। এই সময়ের মধ্যে, আপনার যে কোনও অমীমাংসিত কাজ শেষ হতে পারে।

ধনু রাশি

সূর্য-কেতু ধনু রাশির জাতক-জাতিকাদের উপর সম্পদের বর্ষণ করতে পারে। উন্মোচিত হবে উন্নতির নতুন পথ। ব্যবসায়ীরা অর্থ উপার্জনের সুযোগ পাবেন। সামাজিক সম্মানও বাড়বে। পরিবারে সুখ থাকবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

রাজ্যে বন্যা পরিস্থিতির জের, বাংলা-ঝাড়খণ্ড সীমানা সিল মমতার, মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা Suvendu-র
কলকাতার বড় পুজো নেই! চাঁদমালা ও প্রতিমা সজ্জার শিল্পীদের বড় ধাক্কা! দেখুন | Durga Puja 2024
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari