শুক্রবার দিনটি হতে পারে কঠিন, গোটা দিন সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : May 12, 2023 4:09 AM IST

সারা সপ্তাহ জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। সপ্তাহের শুরু থেকে সেই পরিকল্পনা মতো দিন না কাটলে জমে যায় সব কাজ। এতে পরে দেখা দেয় সমস্যা। বিশেষ করে জমে থাকা কাজ শেষ করার জন্য অধিকাংশই শুক্রবার দিনটি বেছে নিয়ে থাকেন। সেই অনুসারে, দিন কেমন ভাবে কাটবেন তা সকলেই ভেবে নেন। কিন্তু, আপনার দিন যে আপনার পরিকল্পনা মতো কাটবে তার নিশ্চিক করে বলা কঠিন। এর ব্যখ্যা আছে শাস্ত্রে। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান ঠিক থাকলে গোটা দিন কাটবে ভালো ভাবে। তেমনই গ্রহের অবস্থান ঠিক না থাকলে দেখা দিতে পারে নানান জটিলতা। শাস্ত্র মতে, আজ দিন তিন রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। তেমনই গোটা দিন কোনও কাজই পরিকল্পনা মতো সফল নাও হতে পারে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। মেনে চলুন শাস্ত্র মত। দেখে নিন আজ কাদের সতর্ক থাকার পালা। সতর্ক থাকলে সমস্যা থেকে মিলবে মুক্তি। দেখে নিন কাদের জীবনে আসতে চলেছে কঠিন সময়।

মেষ রাশি

মেষ রাশির জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। আজ পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যা হতে পারে। আপনার কথায় কেউ আপনাকে ভুল বুঝতে পারে। দিন হতে চলেছে কঠিন। আজ নিজের মন রাখুন সতর্ক। আজ হতাশা আপনাকে গ্রাস করতে পারে। সতর্ক থাকলে মুক্তি মিলবে সমস্যা থেকে।

বৃশ্চিক রাশি

আজকের দিন হতে পারে কঠিন। আজ মনে ইতিবাচক ভাবনা রাখুন। আজ কোনও ভুল সিদ্ধান্তের জন্য বিপদে পড়তে পারেন। আজ কোনও সিদ্ধান্তের কারণে বিপদে পড়তে পারেন। অজ কোনও কারণে ঝামেলায় জড়াতে পারেন। গোটা দিন সতর্ক থাকলে মিলবে মুক্তি। আজ কোনও ভুল পদক্ষেপ নেবেন না। আজ সতর্ক থাকুন।

ধনু রাশি

১২ মে দিনটি কঠিন হতে পারে ধনু রাশির জন্য। আজ নিজের প্রতিভা কারও সামনে প্রদর্শন হতে পারে। আজ সতর্ক থাকলে মিলবে কঠিন বিপদ থেকে মুক্তি। আজ মন শক্ত রাখুন। রাগ দেখাবেন না। আজ কাউকে রাগ দেখিয়ে বিপদে পড়তে পারেন। আজ দিন কাটবে কঠিন ভাবে। শুক্রবার দিনটি কঠিন হতে পারে। আজ যে কোনও কাজে বাধা আসতে পারে। গোটা দিন থাকুন সতর্ক। এতে মিলবে উপকার।

 

আরও পড়ুন

সাবধান! বাড়ির মূল দরজার ক্ষেত্রে এই ভুলগুলি করলেই আপনার ভাগ্যে ঘনিয়ে আসবে বড়সড় বিপদ, জেনে নিন প্রধান ফটকের বাস্তু টিপস

জেনে নিন কেমন কাটবে ১২ মে দিনটি, রইল সংখ্যাতত্ত্বের গণনা, দেখে নিন এক ঝলকে

১২ মে শুক্রবার এই রাশিগুলি মূল্যবান কোনও জিনিস উপহার হিসেবে পেতে পারেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

Share this article
click me!

Latest Videos

Murshidabad News : পুলিশ স্টেশন ট্যুরিজম গড়ে নজর কেড়ে নিয়েছে মুর্শিদাবাদ জেলার হরিহরপাড়া থানা ।
Sukanta Majumdar : 'কোচবিহার-চোপড়ার ছবি দেখে কী লজ্জা হয়?' মমতাকে প্রশ্ন সুকান্তর
The Champions! T20 ক্রিকেটে বিশ্বসেরা ভারত #shorts #t20worldcup2024 #teamindia
Rohit Sharma and Kuldeep Yadav | অনুরাগীদের উচ্ছ্বাসে আপ্লুত রোহিত-কুলদীপ #shorts #rohitsharma
Suvendu Adhikari Tweet : পঞ্চায়েত সমিতি অফিসেই বিডিও-র আইবুড়ো ভাত, ভিডিও টুইট করে নিন্দা শুভেন্দুর