শুক্রবার থেকে শুরু হচ্ছে পিতৃপক্ষ, কী প্রভাব পড়তে চলেছে ১২টি রাশির জীবনে, জেনে নিন

জীবনের যেকোনো ক্ষেত্রে সফল হতে হলে আমাদের পূর্বপুরুষদের আশীর্বাদ প্রয়োজন, মাতৃ ও পিতৃ উভয়েরই। এ বছর পিতৃপক্ষ ২৯ সেপ্টেম্বর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত। আসুন দেখি ১৬ দিনের এই সময়টি প্রতিটি রাশিকে কীভাবে প্রভাবিত করবে।

Parna Sengupta | Published : Sep 28, 2023 1:14 PM IST

পিতৃপক্ষে পিন্ড দান, ভারতে একটি প্রাচীন প্রথা যা জীবনের সর্বক্ষেত্রে অত্যন্ত তাৎপর্যপূর্ণ। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে গ্রহগুলি আগের জীবনের কর্মফলের উপর নির্ভর করে একটি পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী আচরণ করে। জীবনের যেকোনো ক্ষেত্রে সফল হতে হলে আমাদের পূর্বপুরুষদের আশীর্বাদ প্রয়োজন, মাতৃ ও পিতৃ উভয়েরই। এ বছর পিতৃপক্ষ ২৯ সেপ্টেম্বর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত। আসুন দেখি ১৬ দিনের এই সময়টি প্রতিটি রাশিকে কীভাবে প্রভাবিত করবে।

মেষ- মন অস্থির থাকবে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। বন্ধুর সাহায্যে ব্যবসা বাড়বে। আরও কঠোর পরিশ্রম হবে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন।

বৃষ- মনে হতাশা থাকবে। কারো সাহায্যে চাকরির সুযোগ পেতে পারেন। তবে কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হবে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন - মন অস্থির থাকবে। ব্যবসায় বৃদ্ধি হবে। আপনি আপনার ব্যবসা সম্প্রসারণের জন্য আপনার পিতার কাছ থেকে অর্থ পেতে পারেন। আপনার সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন।

কর্কট - মানসিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। লেখালেখির মতো বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়বে। আয় বৃদ্ধির মাধ্যম হয়ে উঠতে পারে। তবে আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ রাশি- লেখালেখির মতো বুদ্ধিবৃত্তিক কাজ থেকে আয় বাড়বে। ব্যবসায় পরিবর্তন আসতে পারে। আপনি বন্ধুর কাছ থেকে সমর্থনও পেতে পারেন। মন অস্থির থাকবে।

কন্যা রাশি- পড়াশোনায় আগ্রহ বাড়বে। শিক্ষা ও গবেষণামূলক কাজে সাফল্য পাবেন। বিদেশেও যেতে পারেন শিক্ষামূলক কাজে। বাড়তি খরচ হবে।

তুলা রাশি- ধৈর্য ধরে রাখার চেষ্টা করুন। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। প্রগতির পথ সুগম হবে। স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক- সন্তানদের সুখ বৃদ্ধি পাবে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। আপনি আপনার পিতামাতার কাছ থেকে সমর্থন পাবেন। জীবন যাপন এলোমেলো হয়ে যাবে।

ধনু - আত্মবিশ্বাসের অভাব হবে। মন অস্থির থাকবে। আপনার এবং আপনার পরিবারের স্বাস্থ্যের যত্ন নিন। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কঠিন জীবনযাপন।

মকর- মন শান্ত থাকবে। তবে আত্মবিশ্বাসের অভাব থাকবেই। ভালো আকারে থাকা. শিক্ষামূলক কাজে সাফল্য পাবেন। পারিবারিক জীবন সুখের হবে।

কুম্ভ- আত্মবিশ্বাসের অভাব হবে। তবে মনটা খুশিই থাকবে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অন্য কোথাও যেতে হতে পারে।

মীন- নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। পারিবারিক জীবন সুখের হবে। অপ্রয়োজনীয় তর্ক ও রাগ এড়িয়ে চলুন। কাজের পরিধি বাড়তে পারে।

Read more Articles on
Share this article
click me!