শুক্রবার রাতে অবশ্যই পালন করুন এই কয়েকটি নিয়ম, মানিব্যাগ ভরে থাকবে টাকায়

জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি দিন এক বা অন্য দেবতাকে উত্সর্গ করা হয়। শুক্রবার মা লক্ষ্মীর পূজার দিন। শুক্রবার রাতে দেবী লক্ষ্মীর আটটি রূপের পূজা করা শুভ বলে মনে করা হয়।

Web Desk - ANB | Published : Dec 30, 2022 3:22 PM IST

হিন্দু ধর্মে, দেবী লক্ষ্মীর কৃপায়, কোনও ব্যক্তি জীবনে কোনও ধরণের সমস্যার মুখোমুখি হন না। শুক্রবার মা লক্ষ্মীকে উৎসর্গ করা হয়। এই দিনে আচার-অনুষ্ঠান সহ দেবী লক্ষ্মীর পূজা করে এবং কিছু বিশেষ ব্যবস্থা করে ধন-সম্পদের দেবী আশীর্বাদ বর্ষণ করেন। আপনিও যদি দীর্ঘ সময় ধরে কঠোর পরিশ্রম করার পরেও সাফল্য না পান বা অর্থের অভাবে যাচ্ছেন, তবে শুক্রবার রাতে গোপনে করা এই কৌশলগুলি উপকারী প্রমাণিত হতে পারে।

শুক্রবার রাতে করুন এই কৌশলগুলো

জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি দিন এক বা অন্য দেবতাকে উত্সর্গ করা হয়। শুক্রবার মা লক্ষ্মীর পূজার দিন। শুক্রবার রাতে দেবী লক্ষ্মীর আটটি রূপের পূজা করা শুভ বলে মনে করা হয়। জ্যোতিষীদের মতে, শুক্রবার দেবী লক্ষ্মীর সামনে ধূপকাঠি জ্বালিয়ে তাকে গোলাপ অর্পণ করুন। কথিত আছে যে মা অষ্ট লক্ষ্মীকে লাল ফুলের মালা অর্পণ করা শুভ।

- যদি কোনও ব্যক্তি অর্থ সংক্রান্ত সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন, তবে শুক্রবার রাতে ‘অয়ঁ হ্রী শ্রী অষ্টলক্ষ্মীয়ে হ্রী সিদ্ধায়ে মম গৃহে আগচ্ছগচ্ছ নমঃ স্বাহা’ মন্ত্রটি জপ করলে তিনি উপকৃত হবেন। এই মন্ত্রটি কমপক্ষে ১০৮ বার জপ করুন। কথিত আছে যে এই প্রতিকার আপনার জীবনে আসা সমস্ত সমস্যা দূর করে।

শুক্রবার রাতে একটি গোলাপী রঙের কাপড় নিয়ে তাতে শ্রীযন্ত্র ও অষ্টলক্ষ্মীর ছবি বসান। গোপনে এই প্রতিকার করলে ব্যবসায় সমস্যা দূর হয় এবং ব্যক্তি ব্যবসায় উন্নতি লাভ করে।

আপনি যদি মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে চান এবং তাকে খুশি করতে চান তবে অবশ্যই ভগবান বিষ্ণুর পূজা করুন। এমন অবস্থায় শুক্রবার রাতে দক্ষিণাবর্তি শঙ্খটিতে জল ভরে ভগবান বিষ্ণুকে অভিষেক করুন। এতে ব্যক্তির আর্থিক সমস্যার অবসান হবে এবং ব্যক্তি আর্থিক সুবিধা পাবেন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, অষ্ট গন্ধের সাথে শ্রী যন্ত্র এবং অষ্ট লক্ষ্মীতে তিলক লাগান। এতে আপনার জীবনে সুখ আসবে এবং জীবনের সকল ঝামেলা দূর হয়ে যাবে।

Share this article
click me!