এই কয়েকটি উপায় বাড়িতে মেনে চললে হবে না অর্থক্ষতি-দুর্ঘটনা, ২৪ ঘন্টার মধ্যে মিলবে প্রতিকার

আসুন জেনে নেওয়া যাক এমন কার্যকরী প্রতিকার যা আপনাকে অর্থের ক্ষতি, কর্মজীবনে অগ্রগতির অভাব, অসুস্থতা, কাজে বাধা ইত্যাদি সমস্যা এড়াতে সাহায্য করবে। বিশেষ বিষয় হল এই প্রতিকারগুলি দ্রুত প্রভাব দেখায়।

Web Desk - ANB | Published : Nov 18, 2022 11:23 AM IST

জীবনে উত্থান-পতন আছে, কিন্তু অনেক সময় একজন ব্যক্তিকে সমস্যা চারদিক থেকে ঘিরে ধরে। একটা সময় পরে তা থেকে বেরিয়ে আসার তার সব চেষ্টা ব্যর্থ মনে হতে থাকে। এই ধরনের সময়ে, একজন ব্যক্তি ধর্ম, আধ্যাত্মিকতা, জ্যোতিষশাস্ত্র, প্রেরণামূলক বই ইত্যাদির সাহায্য নেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী লাল রংয়ের বইয়ের মতো এই ধরনের পরিস্থিতির জন্য কিছু বিশেষ প্রতিকার রয়েছে।

এছাড়াও বাস্তু শাস্ত্রে প্রতি দিনে দিনে ভরসা বাড়ছে মানুষের। একটা সময় মুষ্টিমেয় মানুষের মধ্যে বাস্তু শাস্ত্র সম্পর্কে ধারণা সীমাবদ্ধ থাকলেও বর্তমানে বাস্তু শাস্ত্রে ওপর অনেকেই আজকাল ভরসা করে থাকেন। বাড়ি তৈরি করতে শাস্ত্র মত মেনে চলেন। শাস্ত্র অনুসারে, সঠিক নিয়ম মেনে বাড়ি তৈরি করলে সেখানে নেতিবাচক এনার্জি থাকে না। ঘরে নেতিবাচক এনার্জি থাকলে তা সংসারে অশান্তির কারণ হতে পারে, সকল বাধার কারণ হয় তেমনই তা উন্নতিতে বাধা দেয়। নেগেটিভ প্রভাব পড়তে পারে পরিবারে। এতে আর্থিক সংকট দেখা দেয়।

Latest Videos

আসুন জেনে নেওয়া যাক এমন কার্যকরী প্রতিকার যা আপনাকে অর্থের ক্ষতি, কর্মজীবনে অগ্রগতির অভাব, অসুস্থতা, কাজে বাধা ইত্যাদি সমস্যা এড়াতে সাহায্য করবে। বিশেষ বিষয় হল এই প্রতিকারগুলি দ্রুত প্রভাব দেখায়।

বাড়িতে কলহ এবং ক্ষতি এড়াতে প্রতিকার

বাড়িতে যদি বারবার ঝগড়া হয় বা বারবার ক্ষতি হয়, তাহলে বুধবার সাত ধরনের শস্য দান করুন। এর পাশাপাশি নাগরমোথার মূল পরিধান করে রাহু যন্ত্র প্রতিষ্ঠা করুন এবং প্রতিদিন এর পূজা করুন। এতে দ্রুত লাভ হবে।

ঝামেলা এড়াতে প্রতিকার

জীবনে যদি বারবার কোনো সংকট আসে বা কষ্টের অবসান না হয়, তাহলে প্রতিদিন পূর্ণ ভক্তি সহকারে হনুমান চালিসা ও বজরং বান পাঠ করুন এবং হনুমানজির মন্দিরে গিয়ে তাঁর কাঁধের সিঁদুর আপনার কপালে লাগান। আপনার ঝামেলা দ্রুত শেষ হবে এবং আপনি আপনার কাজে সাফল্য পেতে শুরু করবেন।

অশুভ নজর ও দুর্ঘটনার প্রতিকার

যদি বারবার দুর্ঘটনা ঘটতে থাকে বা অশুভ দৃষ্টির ছায়া পড়ে, তাহলে নিয়ম-কানুন মেনে নয় মুখী রুদ্রাক্ষ পরুন। এটি তাত্ক্ষণিক স্বস্তি দেবে। কালো নজর কাটিয়ে বেরোতে পারবেন। পরিবার শান্তি ফিরবে।

ব্যবসায় উন্নতির উপায়

পঞ্চমুখী হনুমান জির লকেট পরলে ব্যবসায় দ্রুত উন্নতি হয়। খুব দ্রুত এটি শুভ ফল দেয়।

অর্থ ক্ষতি প্রতিরোধের প্রতিকার

যদি ঘন ঘন অর্থের ক্ষতি হয়, তাহলে একটি লাল কাপড়ে দুটি পয়সা বেঁধে ভল্টে রাখুন। অর্থের ক্ষতি থেকে সুরক্ষা থাকবে এবং অর্থের প্রবাহও বাড়বে। পরিবারে অর্থের টানাটানি কখনও হবে না।

আরও পড়ুন 

প্লেটে খাবার ফেলবেন না, বাড়িতে তিনটি রুটি একসঙ্গে রাখবেন না, খাবার সংক্রান্ত ভুলে কি ক্ষতি হয় বাস্তুর, জেনে নিন

মকর রাশিতে ত্রিগ্রহী যোগ, কয়েকটি রাশির জাতক জাতিকারা পাবেন শুভ ফল

Share this article
click me!

Latest Videos

'নাম নিলেই পরিবারের উপর হামলা করবে তৃণমূল, তাই অসুস্থ হয়ে পড়ছেন টালা থানার ওসি'- মন্তব্য সুকান্তর
পিছু ছাড়ছে না বৃষ্টি! রেইন কোট পড়ে পুজোয় ঘুরতে হবে! বড় আপডেট আলিপুরের | West Bengal Weather Update |
'এস পি দাস কেন আর জি করের ঘটনার দিন অভীককে ফোন করেছিল?' প্রশ্ন তুলে তোপ দাগলেন Sujan Chakraborty
বাড়ি থেকে বেরোতে হচ্ছে লাঠি নিয়ে! শিয়ালের উপদ্রবে অতিষ্ঠ গ্রামবাসীরা | North 24 Parganas News
বেহাল নদীর বাঁধ! জলমগ্ন একাধিক এলাকা! পুজোর আগে দুর্যোগের থাবা South 24 Parganas | Weather News