পুরনো স্মৃতি তাড়া করে বেড়ায় এই চার রাশিকে, নতুন সম্পর্ক গঠনে সমস্যায় পড়েন

রইল চার রাশির কথা। সহজকে অতীতকে ভুলতে পারেন না এই চার রাশি, নতুন সম্পর্ক গড়তে এরা সমস্যায় পড়েন। বিচ্ছেদের ঘটনা সব সময় এদের কষ্ট দেয়। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Nov 18, 2022 6:38 AM IST

প্রথম ভালোবাসা যে পরিণতি পাবে তা কেউ নিশ্চিত করে বলতে পারেন না। অনেকের জীবনেই প্রেম আসে একাধিকবার। মনের মিল না হলে প্রেম থাকা কঠিন। তাই ভাঙতে পারে প্রেম। তবে, প্রেম ভাঙার ঘটনা সকলে সমান ভাবে নিতে পারেন না। আজ রইল চার রাশির কথা। সহজকে অতীতকে ভুলতে পারেন না এই চার রাশি, নতুন সম্পর্ক গড়তে এরা সমস্যায় পড়েন। বিচ্ছেদের ঘটনা সব সময় এদের কষ্ট দেয়। দেখে নিন তালিকায় কে কে আছেন।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। প্রাক্তন প্রেমিককে সহজে ভুলতে পারেন না এরা। এই রাশির ছেলে মেয়েরা প্রেম ভাঙার পর সেই সম্পর্ক থেকে সহজে বেরিয়ে আসতে পারেন না।

 

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। সে কারণে এরা প্রাক্তন প্রেমিককে সহজে ভুলতে পারেন না। এই রাশির ছেলে মেয়েরা বিচ্ছেদের পর নতুন সম্পর্কে জড়াতে খুবই ভয় পান।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এদেরে প্রেম জীবনে দেখা দেয় নানান সমস্যা। এরা সহজে প্রাক্তনকে ভুলতে পারেন না। এই রাশির ছেলে মেয়েরা একেবারে অন্যরকম হয়।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। সহজকে অতীতকে ভুলতে পারেন না এই রাশির ছেলে মেয়েরা। নতুন সম্পর্ক গড়তে এরা সমস্যায় পড়েন। বিচ্ছেদের ঘটনা সব সময় এদের কষ্ট দেয়।

প্রেম নিয়ে সকলের মানসিকতা আলাদা। কেউ প্রেমের সম্পর্কের ব্যাপারে উদাসীন। তো কেউ কেউ দ্রুত সম্পর্কের গভীরে চলে যান। তেমনই কেউ সঙ্গীর প্রতি সকল দায়িত্ব পালন করেন তো কেউ সবার আগে নিজের স্বার্থের কথা ভাবেন। তেমনই কেউ সঙ্গীর জন্য সকল কঠিন পরিস্থিতি সম্মুখীন হন তো কেউ একটু সমস্যায় পড়লেই বিচ্ছেদের কথা ভাবেন। শাস্ত্র মতে, এই সকল পার্থক্যের কারণ ব্যক্তির রাশি। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই রাশির কারণেই সকলেই একে অপরের থেকে আলাদা। সকলেই মানসিকতা ও স্বভাবে এমন তফাত। শাস্ত্র মতে, সহজে প্রাক্তনকে ভুলতে পারেন না এই চার রাশি, নতুন সম্পর্ক গঠনে সমস্যায় পড়েন। 

 

আরও পড়ুন- 

ভুলেও এই পাঁচটি জিনিস রাখবেন না ঘরে, খারাপ সময় ঘিরে ধরতে পারে আপনাকে

শুক্রবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, দেখে নিন কার সতর্ক থাকা প্রয়োজন

রইল প্রেমের রাশিফল, দেখে নিন কার জন্য দিনটি শুভ, কার সম্পর্কে দেখা দিতে পারে জটিলতা

 

 

Share this article
click me!