৫০০ বছর পরে দীপাবলিতে তৈরি হয়েছে বিরল যোগ, লটারি জেতার দুর্লভ সুযোগ তৈরি হয়েছে এই রাশিগুলির

৫০০ বছর পর একযোগে অনেক যোগের সংমিশ্রণ তৈরি হতে চলেছে। এই শুভ যোগের গঠন অনেক রাশির মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। সেই সঙ্গে টাকা ও শস্যের বৃষ্টিও হবে।

Parna Sengupta | Published : Nov 10, 2023 4:23 PM IST

হিন্দু ধর্মে দীপাবলি উৎসবের বিশেষ গুরুত্ব রয়েছে। এই দিনে দেবী লক্ষ্মীর সাথে গণেশের পূজা করা হয়। এছাড়াও বাড়ি প্রদীপ এবং আলো দিয়ে সাজানো হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বছরের দীপাবলি খুবই গুরুত্বপূর্ণ। এর কারণ একটি অত্যন্ত শুভ যোগ গঠন। প্রায় ৫০০ বছর পর এটি তৈরি হতে যাচ্ছে। শনি তার মূল ত্রিভুজ কুম্ভ রাশিতে অবস্থিত। এমন পরিস্থিতিতে শশ রাজযোগ গঠিত হচ্ছে। এর পাশাপাশি তুলা রাশিতে সূর্য ও চন্দ্রের যোগ রয়েছে যা সৌভাগ্য এবং আয়ুষ্মান যোগ তৈরি করছে। এর সাথে দীপাবলির ঠিক চার দিন পরে ১৬ এবং ১৭ নভেম্বর রুচক এবং যুক্ত যোগ গঠিত হচ্ছে। এটি দীপাবলিতে প্রতিটি রাশির চিহ্নকে প্রভাবিত করবে। যাইহোক, এর শুভ প্রভাব ৩টি রাশির উপর পড়বে।

এ বার ৫০০ বছর পর একযোগে অনেক যোগের সংমিশ্রণ তৈরি হতে চলেছে। এই শুভ যোগের গঠন অনেক রাশির মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। সেই সঙ্গে টাকা ও শস্যের বৃষ্টিও হবে।

মেষ রাশি

৫০০ বছর পর দীপাবলিতে ঘটে যাওয়া এই কাকতালীয় ঘটনাটি মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। এই রাশিতে বৃহস্পতি বিরাজ করছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের আর্থিক অবস্থা হবে মজবুত। আয়ের নতুন উৎস তৈরি হবে। এ ছাড়া সঞ্চয়ও ভালো হবে। এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। অমীমাংসিত সব কাজ শেষ হবে। মেষ রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজে সাফল্য ও লাভ পাবেন। আপনি যদি শেয়ার বাজারে বিনিয়োগ করেন তবে এটি থেকেও আপনি লাভ পাবেন তা নিশ্চিত। আমরা যদি বিবাহিত জীবন সম্পর্কে কথা বলি, এটিও খুব আনন্দদায়ক হবে। পরিবারে সুখ থাকবে।দম্পতিদের মধ্যে পরস্পরের প্রতি ভালবাসা ও শ্রদ্ধা বৃদ্ধি পাবে।

ধনু রাশি

ধনু রাশির লোকেরাও দীপাবলিতে তৈরি হওয়া এই শুভ যোগ থেকে উপকৃত হবেন নিশ্চিত। এই যোগের প্রভাবে ধনু রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি হবে। ঋণ ও দারিদ্র্য থেকে মুক্তি পেতে পারেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ আবার শুরু হবে। এই বৃদ্ধির সাথে সাথে সবকিছু বাড়বে। এই রাশির জাতক জাতিকারা যদি কোনো ব্যবসা করার কথা ভাবছেন তাহলে এটাই সেরা সময়। এতে কাজ বৃদ্ধির সম্ভাবনা তৈরি হয়। কর্মক্ষেত্রে সাফল্য আনার পাশাপাশি এটি আইনি বিষয়েও আপনার পক্ষে সিদ্ধান্ত নিয়ে আসতে পারে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সমাজে সম্মান বৃদ্ধির আশা রয়েছে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন।

মকর রাশি

এই যোগ মকর রাশির মানুষদের জন্যও ফলদায়ক প্রমাণিত হবে। এই রাশির জাতকরা তাদের ভবিষ্যৎ নিয়ে বড় সিদ্ধান্ত নিতে পারেন। এতে আপনি সফলতা পাবেন। আপনি বিনিয়োগের বহুগুণ সুবিধা পাবেন। এ ছাড়া কেরিয়ারও এই সময় চরম সফলতার শীর্ষে থাকবে। কোনো বড় দায়িত্ব পেতে পারেন। আপনি আপনার কঠোর পরিশ্রম দিয়ে মানুষকে খুশি করতে পারেন, যার সুবিধা আপনি অর্থ আকারে পেতে পারেন। আর্থিক পরিস্থিতিতেও সুবিধা পাওয়া নিশ্চিত।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!