ফ্লার্টিং-এ ওস্তাদ এই পাঁচ রাশি, নতুন ব্যক্তির সঙ্গে সাক্ষাতেই এরা প্রেমালাপ করে থাকেন এরা

ভিন্ন। ফ্লার্টিং-এ ওস্তাদ এই পাঁচ রাশি, নতুন ব্যক্তির সঙ্গে সাক্ষাতেই এরা প্রেমালাপ করে থাকেন এরা। আপনি যদি এদের সঙ্গে সম্পর্কে জড়ান তাহলে সতর্ক হন। এদের আচরণের কারণে বিচ্ছেদ হতে পারে। দেখে নিন তালিকায় কে কে আছে।

Web Desk - ANB | Published : Dec 9, 2022 8:04 AM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ হল ভিন্ন। সে কারণে সকল রাশির ব্যক্তিদের মধ্যে রয়েছে বিস্তর তফাত। সে কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ বুদ্ধিমান তো কেউ বোকা। কেউ কেরিয়ার নিয়ে সব সময় ভাবনাচিন্তা করেন তো কেউ কেরিয়ারের ব্যাপারে উদাসীন। এই সকল ব্যক্তিদের মধ্যে রয়েছে নানান তফাত। আজ রইল কয় রাশির কথা। এই সকল রাশির প্রেম নিয়ে মানসিকতা একেবারে ভিন্ন। ফ্লার্টিং-এ ওস্তাদ এই পাঁচ রাশি, নতুন ব্যক্তির সঙ্গে সাক্ষাতেই এরা প্রেমালাপ করে থাকেন এরা। আপনি যদি এদের সঙ্গে সম্পর্কে জড়ান তাহলে সতর্ক হন। এদের আচরণের কারণে বিচ্ছেদ হতে পারে। দেখে নিন তালিকায় কে কে আছে।

মকর রাশি-

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। নতুন ব্যক্তির সঙ্গে সাক্ষাতেই এরা প্রেমালাপ করে থাকেন এরা। এদের ফ্লার্টিং করার মানসিকতা থাকে। এরা কথার দ্বারা সকলকে আকৃষ্ট করে থাকে।

কর্কট রাশি-

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা ফ্লার্টিং-এ ওস্তাদ। এদের ব্যক্তিত্ব সকলকে আকৃষ্ট করে। এরা সব সময় মজার মজার প্রতীক্রিয়া দিয়ে থাকেন। এদের আচরণ সকলকে আকৃষ্ট করে থাকে।

বৃষ রাশি-

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরাও বাকি রাশির মতো। এরা কথা দ্বারা সকলকে মুগ্ধ করে থাকেন। এরা খুবই দ্রুত সকলের মনোযোগ আকৃষ্ট করতে পারেন। রোম্যান্টিক স্বভারের মানুষ হন এরা।

তুলা রাশি-

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। দীর্ঘস্থায়ী সম্পর্কে বিশ্বাসী হলেও ফ্লার্টিং করতে ওস্তাদ এরা। স্পষ্টবাদী স্বভাবের এই রাশির ছেলে মেয়েদের প্রতি সকলে দ্রুত আকৃষ্ট হন। এরা দ্রুত কারও প্রেমে পড়ে যান।

কুম্ভ রাশি-

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। মজার মানুষ হন কুম্ভ রাশির ছেলে মেয়েরা। এরা সর্বদা প্রেমালাপ করতে ভালোবাসেন। এদের ফ্লার্টিং করার মানসিকতা থাকে। এরা কথার দ্বারা সকলকে আকৃষ্ট করে থাকে। চিনে নিন এই সকল রাশির ছেলে মেয়েদের। এরা এমন স্বভাবের হয়ে থাকেন। শাস্ত্র মতে, ফ্লার্টিং-এ ওস্তাদ এই পাঁচ রাশি।

 

আরও পড়ুন-

আজ একাধিক বাধার সম্মুখীন হতে পারেন এই তিন রাশির জাতক জাতিকা, দেখে নিন কার দিন কঠিন হতে চলেছে

দেখে নিন প্রেমের ক্ষেত্রে কার দিন কেমন কাটবে, কার জন্য দিনটি ভালো কার নয়

ধৈর্য ও সহনশীলতার মাধ্যমে সফল হবেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!