প্রেমের সম্পর্কে কোনও নাটকীয়তা পছন্দ নয় এদের, অর্থহীন সংলাপে সময় নষ্ট করেন না এরা

শাস্ত্র মতে, এই পাঁচ রাশি প্রেমের সম্পর্কে কোনও নাটকীয়তা পছন্দ নয় এদের, অর্থহীন সংলাপে সময় নষ্ট করেন না এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Dec 7, 2022 1:06 PM IST

কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ বুদ্ধিমান তো কেউ বোকা। কেউ কেরিয়ার নিয়ে সব সময় ভাবনাচিন্তা করেন তো কেউ কেরিয়ারের ব্যাপারে উদাসীন। এই সকল ব্যক্তিদের মধ্যে রয়েছে নানান তফাত। এর ব্যাখ্যা রয়েছে শাস্ত্রে। জ্যোতিষ মতে, সকলের সঙ্গে সকলের এমন পার্থক্যের কারণ হল ব্যক্তির রাশি। আজ রইল চার রাশির কথা। প্রেম নিজের এদের মানসিকতা সম্পর্কে জেনে নিন। শাস্ত্র মতে, এই পাঁচ রাশি প্রেমের সম্পর্কে কোনও নাটকীয়তা পছন্দ নয় এদের, অর্থহীন সংলাপে সময় নষ্ট করেন না এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। অর্থহীন কাজ কিংবা সংলাপে সময় নষ্ট করতে চান না এরা। এরা সম্পর্কে নাটকীয়তা এড়িয়ে চলতে পছন্দ করেন। গম্ভীর স্বভাবের মানুষ হন সএই রাশির জাতক জাতিকরা।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। পরিশ্রমী ও দক্ষ, কর্মী হন এরা. এরা জীবনে নাটকীয়তা পছন্দ করেন না। বরং এরা এমন পরিস্থিতিতে অস্বস্তি বোধ করেন। এরা এমন পরিস্থিতি থেকে সর্বদা দূরে থাকতে চান।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা দুঃসাহসিক জীবন পছন্দ করেন। এদের মনে প্রেম নিয়ে রয়েছে ভিন্ন ভাবনা। এরা সম্পর্কে নাটকীয়তা পছন্দ করেন না। সে কারণে এরা অকারণ কোনও বিষয় আলোচনাও করতে চান না। একেবার অন্যরম স্বভাবের হন ধনু রাশির মেয়েরা।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। বাস্তববাদী স্বভাবের কুম্ভ রাশির ছেলে মেয়েরা নাটকীয় পরিস্থিতি থেকে দূরে থাকেন। এরা একেবারে অন্যরকম স্বভাবের হয়ে থাকেন। অর্থহীন কাজ কিংবা সংলাপে সময় নষ্ট করতে চান না এরা। এরা সম্পর্কে নাটকীয়তা এড়িয়ে চলতে পছন্দ করেন।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। বাকি চার রাশির সঙ্গে এদের মিলও বিস্তর। এই রাশির ছেলে মেয়েরা প্রেমের সম্পর্কে নাটকীয় পরিস্থিতি এড়িয়ে চলতে পছন্দ করেন। এদের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক থাকুন। সম্পর্কের শুরুতেই এদের মানসিকতা প্রসঙ্গে জেনে নিন। তাহলে পরে বিপদে পড়তে হবে না।

 

আরও পড়ুন-

অফিস যাওয়ার পথে এই কয়টি জিনিস দেখলে বুঝবেন দিন কাটবে দারুন ভাবে, দেখে নিন কী কী

স্বার্থপর স্বভাবের হন এরা, নিজের স্বার্থ সিদ্ধির জন্য অবিরাম প্রচেষ্টা চালিয়ে যান

নতুন বছরে এইভাবে নতুন ক্যালেন্ডার রাখুন, অগ্রগতিতে আসা বাধা দূর হবে

Share this article

Latest Videos

click me!

Latest Videos

CV Ananda Bose : বড় কিছু হতে চলেছে! 'আক্রান্ত'দের সঙ্গে দেখা করেই কড়া বার্তা রাজ্যপালের, দেখুন
Daily Horoscope Live: ১৫ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Sukanta Majumdar | 'ব্রাত্যর ফ্ল্যাট থেকে পার্থর থেকে বেশি টাকা পাওয়া যেত' কেন এমন বললেন সুকান্ত?
Suvendu Adhikari : ভয়ানক অভিযোগ! শুভেন্দুর সামনেই কেঁদে ফেললেন এই মহিলা! কেন, দেখুন
Sukanta Majumdar BJP | 'পুলিশও তৃণমূলের সঙ্গে মিশে লুটপাট চালিয়েছে' বিস্ফোরক অভিযোগ সুকান্তর