একাকীত্ম কাটাতে সম্পর্কে জড়াতে চান এরা, দেখে নিন তালিকায় কে কে আছেন

কেউ একা থাকতে ভালোবাসেন তো কারও মানসিকতা পুরো ভিন্ন। আজ রইল চার রাশির কথা। একাকীত্ম কাটাতে সম্পর্কে জড়াতে চান এরা, দেখে নিন তালিকায় কে কে আছেন। কারা এমন স্বভাবের হয়ে থাকেন।

Web Desk - ANB | Published : Jan 23, 2023 7:20 AM IST

 

ভালোবাসার মানুষের সঙ্গে সব ঠিক থাকুক তা সকলেরই কাম্য। আসলে প্রেম নিয়ে সকলের মানসিকতা ভিন্ন। কারও সঙ্গে সঙ্গীর মানসিকতা সহজে মিল হয় তো কারও নয়। তেমনই কেউ পার্টনারকে বিশ্বাস করেন ও ভরসা করেন। তেমনই কেউ পার্টনারকে সন্দেহ করেন। প্রেম নিয়ে সকলের মানসিকতা আলাদা। কেউ একা থাকতে ভালোবাসেন তো কারও মানসিকতা পুরো ভিন্ন। আজ রইল চার রাশির কথা। একাকীত্ম কাটাতে সম্পর্কে জড়াতে চান এরা, দেখে নিন তালিকায় কে কে আছেন। কারা এমন স্বভাবের হয়ে থাকেন।

মীন রাশি-

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এরা সহানুভূতিশীল ও রহস্যসম ব্যক্তিত্বের অধিকারী হয়ে থাকেন। এরা একা থাকতে ভয় পান। একাকীত্ম দূর করতে সম্পর্কে জড়ান এরা।

বৃশ্চিক রাশি-

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা সম্পর্কে গোপনীয়তা পক্ষা করতে চান না। তবে, এরা একা থাকতে ভয় পান। যে কারণে এরা সম্পর্কে জড়াতে চান। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা।

কর্কট রাশি-

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। আবেগপ্রবণ স্বভাবের মানুষ এরা। এরা দুর্বল মনের মানুষ। এই রাশির ছেলে মেয়েরা নিরাপত্তাহীনতায় ভোগেন। এরা একা থাকতে ভয় পান। সে কারণে সম্পর্কে জড়াতে চান। তাড়াহুড়ো করে অনেক সময় বিপদে পড়েন এরা।

মকর রাশি-

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। প্রেমে পড়ার আগে বেশি ভাবনা চিন্তা করেন না। সে কারণে এরা সম্পর্কে জড়ানোর পর বিপদে পড়েন। মকর রাশির ছেলে মেয়েদের সম্পর্ক নিয়ে নানান ভ্রান্ত ধারণা আছে। এরা নিরাপত্তাহীনতায় ভোগেন। এরা একা থাকতে ভয় পান। সে কারণে এরা সম্পর্কে জড়াতে চান।

শাস্ত্র মতে, আমরা কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। কেউ স্পষ্টবক্তা তো কেউ নিশ্চুপ। কেউ দয়ালু ও পরোপকারী তেমনই কেউ স্বার্থপর। আমরা সকলে একে অপরের থেকে আলাদা। সকলের মধ্যে এই তফাতের কারণ হল তাদের রাশি। রাশি ভিন্ন হওয়ায় সকলের মধ্যে রয়েছে তফাত। এর কারণ আমাদের রাশি। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা।

 

আরও পড়ুন-

২৩ জানুয়ারি এই রাশিগুলির প্রেম জীবন দারুণ কাটবে, জেনে নিন সোমবারের লাভ লাইফ

সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা, সোমবার দিনটি কঠিন হতে পারে এদের জন্য

২৩ জানুয়ারি আর্থিক অবস্থা কেমন থাকবে, দেখে নিন ১২ রাশির সোমবারের আর্থিক রাশিফল

Share this article
click me!