সম্পর্কে অধিকাংশ ভুল করেন এরাই, আবার ক্ষমাও চান সবার আগে, প্রেম দিবসে দেখে নিন কোন রাশির প্রেমিক এরা

রইল চার রাশির কথা। সম্পর্কে থাকাকালীন অধিকাংশ ভুল এরাই করে থাকেন। আর বারে বারে ক্ষমাও চান। ‘সরি’ শব্দটা লেগে থাকে মুখের গোড়ায়। দেখে নিন কারা এমন স্বভাবের মানুষ হন।

Web Desk - ANB | Published : Feb 14, 2023 8:24 AM IST

সম্পর্কে থাকাকালীন দুটো মানুষের সব কয়টি মতের মিল হবে তা স্বাভাবিক নয়। সকলের মানসিকতা থেকে ভাবনা চিন্তা সবই আলাদা। তা সত্ত্বেও সম্পর্কে থাকাকালীন একে অপরের সঙ্গে মানিয়ে নিয়ে চলেন। ভালো থাকার উদ্দেশ্যে দুজনেই অপরের ভাবনাচিন্তাকে সম্মান দিয়ে চলেন। আবার অনেকে হাঁটের ভিন্ন পথে। আজ রইল চার রাশির কথা। সম্পর্কে থাকাকালীন অধিকাংশ ভুল এরাই করে থাকেন। আর বারে বারে ক্ষমাও চান। ‘সরি’ শব্দটা লেগে থাকে মুখের গোড়ায়। দেখে নিন কারা এমন স্বভাবের মানুষ হন।

মেষ রাশি

দ্রুত বিরক্ত হয়ে যান এরা। অধিকাংশ সময় পার্টনারের সঙ্গে মতবিরোধ চলে এদের। কোনও বিষয় ঠিক মতো জানার আগেই তর্ক জুড়ে দেন এরা। এই নিয়ে চলতে থাকে অশান্তি। কিন্তু, পরে এরাই আগে ক্ষমা চান। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরাও মেষ রাশির মতো। সব সময় পার্টনারের সঙ্গে লড়াইয়ে লিল্প থাকেন এরা। এরা সব সময় সম্পর্কে সঠিক মূল্যবোধ দেন না। এরা না জেনে অশান্তি করেন। পরে পরিস্থিতি ঠান্ডা হলে নিজেরাই ক্ষমা চান।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই রাশি ছেলে মেয়েরা ঝগড়ায় ওস্তাদ। পার্টনারের নিত্যদিন ঝগড়া লেগে আছে এদের। তবে, এই রাশির ছেলে মেয়েদের রাগ বেশিক্ষণ থাকে না। এরা দ্রুত ঝামেলা মিটিয়ে নেওয়ার পক্ষে। যে কারণে এরা সবার আগে ক্ষমা চেয়ে নিয়ে থাকেন।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরাও বাকি তিন রাশির মতো। সম্পর্কে থাকাকালীন অধিকাংশ ভুল এরাই করে থাকেন। আর বারে বারে ক্ষমাও চান। ‘সরি’ শব্দটা লেগে থাকে মুখের গোড়ায়। দেখে নিন কারা এমন স্বভাবের মানুষ হন।

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এদের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে সকলের মনের ভাবনা ভিন্ন। কেউ সঙ্গীর সকল সুখের কথা চিন্তা করেন তো কেউ সর্বদা নিজের কথা ভাবেন। কেউ সঙ্গীর ইচ্ছেকে গুরুত্ব দিয়ে থাকেন তো কেউ নিজের কথা মতো সঙ্গীকে চালাতে চান। তেমনই কেউ ভুল করে সবার আগে ক্ষমা চেয়ে ফেলন।

 

আরও পড়ুন

ভালোবাসার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, দেখে নিন তালিকায় কে কে আছেন

'প্রেমই প্রতিটি সম্পর্কের ভিত্তি, যে এই বিষয়টি বুঝতে পেরেছে, বুঝবে সে বিশ্ব জয় করেছে' চাণক্য নীতি

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে ভ্যালেন্টাইন্স ডে, রইল জ্যোতিষ গণনা

 

Share this article
click me!