স্ট্রেস দূর করতে রূপচর্চা করেন, সকলকে নিজের যত্ন নেওয়ার পরামর্শ দিয়ে থাকেন এই চার রাশির মেয়েরা

রইল চার রাশির মেয়েদের কথা। স্ট্রেস দূর করতে এরা রূপচর্চা করে থাকেন। এমনকী, মন ভালো রাখতে সকলকে এমন পরামর্শ দিয়ে থাকেন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Mar 12, 2023 7:17 AM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। স্বভাব থেকে আচরণ, কথা বলার ধরন থেকে মনের ভাবনা- সর্বত্র রয়েছে বিস্তর তফাত। সে কারণে ভিন্ন এই চার রাশির মেয়েরা। এরা ত্বকের যত্ন নিতে ভালোবাসেন। মন খারাপ হলে ত্বকে যত্ন নিয়ে থাকেন। আজ রইল চার রাশির মেয়েদের কথা। স্ট্রেস দূর করতে এরা রূপচর্চা করে থাকেন। এমনকী, মন ভালো রাখতে সকলকে এমন পরামর্শ দিয়ে থাকেন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

 

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা স্ট্রেস থেকে মুক্তি পেতে এরা রূপচর্চা করে থাকেন। কেউ দুঃখে থাকলে তাদের মন ভালো করার উদ্যোগ নিয়ে থাকেন এরা। এরা সকলকে মন ভালো রাখার পরামর্শ দিয়ে থাকেন। চিনে নিন এদের।

 

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি।সকলকে রূপচর্চা করার পরামর্শ দিয়ে থাকেন এরা। এরা সকলকে রূপচর্চার পরামর্শ দিয়ে থাকেন। এরা সব সময় ত্বকের যত্ন নিয়ে থাকেন। এদের মন ত্বকের যত্ন নিলে মন ভালো থাকে। এরা সকলকে সেল্ফ কেয়ারের পরামর্শ দিয়ে থাকেন।

 

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি।ত্বকের যত্ন নিলে মন ভালো থাকে। এই রাশির ছেলে মেয়েরা স্বাস্থ্যের দিকে সব সময় খেয়াল রাখেন। এদের মতে, স্ট্রেস থেকে মুক্তি মেলে রূপচর্চা করলে। এমনকী সকলকে, নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে পরামর্শ দিয়ে থাকেন। এরা সকলকে স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দিয়ে থাকেন। এমনকী, এদের মতে নিজের যত্ন নিলে সকলে ভালো থাকেন।

 

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। শান্ত স্বভাবের হন এরা। এরা শারীরিক, মানসিক, সামাজিক, আধ্যাত্মিক সব বিষয় জ্ঞান থাকে এদের। এরা নিজের স্বাস্থ্যের দিকে সব সময় খেয়াল রাখেন। এরা সকলকে সেল্ফ কেয়ারের পরামর্শ দিয়ে থাকেন। সকলে যাতে নিজের যত্ন নিয়ে সুস্থ থাকেন সেই মন্তব্যই পেশ করেন। মেনে চলুন  শাস্ত্র মত। এই চার রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা স্বভাবের মানুষ হয়ে থাকেন।

 

 

আরও পড়ুন

সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা, হতাশা জনক কোনও ঘটনা ঘটতে পারে আজ

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে রবিবার দিনটি কেমন কাটবে, জেনে নিন কার জন্য দিনটি শুভ, কার নয়

আগামিকাল থেকে শুরু হচ্ছে শীতলা সপ্তমী তিথি, জেনে নিন পরিবারকে রোগমুক্ত ও সুস্থ রাখার জন্য প্রয়োজনীয় মন্ত্র ও নিয়মাবলী

Share this article
click me!