ডেটিং করার আগে বারে বারে ভাবনাচিন্তা করেন এরা, ভীতু স্বভাবের হন এই চার রাশি

কেউ চট করে প্রেমে পড়েন তো কেউ দীর্ঘ ভাবনা চিন্তার পর সম্পর্কে জড়ান। আজ রইল চার রাশির কথা। ডেটিং করার আগে বারে বারে ভাবনাচিন্তা করেন এরা, ভীতু স্বভাবের হন এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন তালিকায়ে কে কে আছেন।

Web Desk - ANB | Published : Mar 14, 2023 8:47 AM IST

প্রেম নিয়ে সকলের ভাবনা আলাদা। কেউ সহজে প্রেমে পড়েন তো কেউ সম্পর্কে জড়ানোর আগে বারে বারে চিন্তা ভাবানা করেন। প্রেম নিয়ে সকলের অভিজ্ঞতাও থাকে ভিন্ন। কারও জীবনে প্রেম হয় আনন্দের তো কারও দুঃখের। কেউ সম্পর্কে জড়ানোর পর জীবনের সব রকম আনন্দ পান তো কারও জীবন দুর্বিসহ হয়ে ওঠে। তেমনই বিচ্ছেদের পরও সকলের অনুভূতি হয় ভিন্ন। আবার কেউ চট করে প্রেমে পড়েন তো কেউ দীর্ঘ ভাবনা চিন্তার পর সম্পর্কে জড়ান। আজ রইল চার রাশির কথা। ডেটিং করার আগে বারে বারে ভাবনাচিন্তা করেন এরা, ভীতু স্বভাবের হন এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন তালিকায়ে কে কে আছেন।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা সম্পর্কের ব্যাপারে খুবই খুঁতখুঁতে বিস্তারিত ভাবনা চিন্তার পর সম্পর্কে জড়ান এরা। এরা সহজে কাউকে ডেটিং করতে চান না।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। ডেটিং নিয়ে ভয় থাকে এদের মনে। এরা কারও সঙ্গে ডেটিং করার আগে বিস্তারিত জানার চেষ্টা করেন। এরা সম্পর্কে জড়াতে ভয় পান।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। প্রেমের সম্পর্ক নিয়ে এদের মনে নানান ধারণা আছে। এরা সহজে কারও প্রেমে পড়েন না। এরা সম্পর্কে জড়ানোর আগে বারে বারে ভাবনা চিন্তা করেন। ভিন্ন স্বভাবের মানুষ হন এই রাশির ছেলে মেয়েরা।

বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। ডেটিং করার আগে বারে বারে ভাবনাচিন্তা করেন এরা, ভীতু স্বভাবের হন এই রাশির ছেলে মেয়েরা। প্রেম নিয়ে নানান ভাবনা থাকে এদের।

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। স্বভাব থেকে আচরণ, কথা বলার ধরন থেকে মনের ভাবনা- সর্বত্র রয়েছে বিস্তর তফাত।সেই অনুসারে, এই চার রাশির ছেলে মেয়েদের মানসিকতা ভিন্ন। ডেটিং করার আগে বারে বারে ভাবনাচিন্তা করেন এরা, ভীতু স্বভাবের হন এই চার রাশি। চিনে নিন এদের। এরা সকলেল থেকে আলাদা স্বভাবের মানুষ হয়ে থাকেন। 

 

আরও পড়ুন

এই রাশিগুলির ৭ মাসে বাম্পার লাভ হবে, 'শনি' পূরণ করবে অপূর্ণ সব ইচ্ছা

মঙ্গলবার ভুল করেও এই ৫টি কাজ করবেন না, বজরঙ্গবলীর ক্রোধে সংসার নষ্ট হতে পারে

মঙ্গলবার এই এই রাশিগুলির সম্পর্কের মধ্যে তিক্ততা আসতে পারে, জেনে নিন আপনার প্রেমের অবস্থা

 

Share this article
click me!