চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েদের, এরা খাবার ব্যাপারে বড্ড খুঁতখুঁতে হন

সব সময় খাবার নিয়ে এক্সপেরিমেন্ট করে চলেন। আবার একেবারে উল্টো। খাবার বড্ড খুঁতখুঁতে স্বভাবের হন এই চার রাশির ছেলে মেয়েরা। সব সময় হিসেব করে খাবার খান এরা। দেখা নিন তালিকা।

Web Desk - ANB | Published : Feb 24, 2023 7:25 AM IST

সুস্থ থাকতে সকলেই ভিন্ন পন্থা মেনে চলেন। কেউ কঠিন এক্সারসাইজ করেন। কেউ হিসেব করে খাবার খান। কেউ ডাক্তারি পরামর্শ মেনে চলেন। আবার অনেকে আছেন যারা একেবারে আলাদা। এরা স্বাস্থ্যের কথা তেমন খেয়াল রাখেন না। ভোজনরসিক স্বভাবের হন এই সকল রাশির ছেলে মেয়েরা। সব সময় খাবার নিয়ে এক্সপেরিমেন্ট করে চলেন। তবে, আজ রইল চার রাশির কথা। এরা একেবারে উল্টো। খাবার বড্ড খুঁতখুঁতে স্বভাবের হন এই চার রাশির ছেলে মেয়েরা। সব সময় হিসেব করে খাবার খান এরা। দেখা নিন তালিকা।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা আবেগপ্রবণ ও স্বতঃস্ফূর্ত স্বভাবের হন। এরা পুষ্টিকর খাবার খেতে চান সব সময়। এই রাশির ছেলে মেয়েরা সব সময় হিসেব করে খাবার খান। এরা সব সময় টাটকা খাবার খেতে চান।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই রাশির ছেলে মেয়েরাও এমন স্বভারে হয়ে থাকেন। এরা খাওয়া-দাওয়ার ব্যাপারে খুঁতখুঁতে হন। পছন্দের খাবার ছাড়া অন্য কিছু খান না এরা।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। পুষ্টিকর খাবার খেতে চান। আরাম করে খাবার খেতে পছন্দ করেন এরা। খাওয়া দাওয়ার ব্যাপারে খুঁতখুঁতে স্বভাবের হন তুলা রাশির ছেলে মেয়েরা। এরাও বাকি দুই রাশির মতো। এরা একমাত্র পছন্দের রেস্তোরাঁয় খেতে পছন্দ করে থাকেন।

ধনু রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরাও এমন স্বভাবের হয়ে থাকেন। এরা সুস্বাদু ও পুষ্টিকর খাবারের প্রতি সর্বদা আগ্রহী থাকেন। এমন খাবার খেতে চান যা এদের স্বাস্থ্যের উন্নতি ঘটায়। এরা সকল থেকে রাত পর্যন্ত দিনে যতবার খাবার খান তা হিসেব করে। অস্বাস্থ্যকর খাবার ভুলেও খান না এরা। তবে, বিদেশী খাবারের প্রতি এদের আগ্রহ থাকে বিস্তর। সুগন্ধযুক্ত ও সুস্বাদু খাবার খেতে চান সর্বদা। শাস্ত্র মতে, খাবার দাবার নিয়ে এদের মানসিকতা থাকে ভিন্ন। চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েদের, এরা খাবার ব্যাপারে বড্ড খুঁতখুঁতে হন।

 

 

আরও পড়ুন

অন্যের মানসিকতা বুঝতে পারেন, এই চার রাশির ছেলে মেয়েদের পর্যবেক্ষণ ক্ষমতা থাকে বিস্তর

শুক্রবার সতর্ক থাকুন এই তিন রাশির জাতক জাতিকা, দিনটি হতে চলেছে কঠিন

দেখে নিন শুক্রবার দিনটি কার জন্য হতে চলেছে শুভ, কার নয়, রইল আজকের রাশিফল

Share this article
click me!