প্রেমের থেকে বন্ধুত্ব এদের কাছে বেশি গুরুত্ব পায়, দেখে নিন তালিকায় কে কে আছেন

প্রেম ও বন্ধুত্ব নিয়ে সকলের জীবনে রয়েছে বিভিন্ন মত। কেউ প্রেমের জন্য সব ছাড়তে রাজি। তো কারও জীবনে বন্ধুত্ব সব থেকে বেশি গুরুত্ব পায়। আজ রইল কয়টি রাশির কথা। প্রেমের থেকে বন্ধুত্ব এদের কাছে বেশি গুরুত্ব পায়, দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Nov 22, 2022 9:27 AM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে সকলের সঙ্গে মধ্যে মধ্যে রয়েছে তফাত। কেউ দয়ালু তো কেউ কঠিন মনের। তেমনই কেউ শান্ত ও কেউ উদ্ধত। কেউ স্বার্থপর, তো কেউ পরোপকারী। তেমনই প্রেম ও বন্ধুত্ব নিয়ে সকলের জীবনে রয়েছে বিভিন্ন মত। কেউ প্রেমের জন্য সব ছাড়তে রাজি। তো কারও জীবনে বন্ধুত্ব সব থেকে বেশি গুরুত্ব পায়। আজ রইল কয়টি রাশির কথা। প্রেমের থেকে বন্ধুত্ব এদের কাছে বেশি গুরুত্ব পায়, দেখে নিন তালিকায় কে কে আছেন।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এদের জীবনে বন্ধুত্বের গুরুত্ব বিস্তর। এরা বন্ধুদের সময় দিয়ে থাকেন। এদের প্রেমের জন্য সময় নেই। রোম্যান্টিক সম্পর্ক নিয়ে এদের তেমন মাথা ব্যথা নেই। এরা বন্ধুদের প্রতি সকল দায়িত্ব পালন করেন। কিন্তু, সঙ্গীর প্রতি সকল দায়িত্ব পালনে ভুল করে থাকেন।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা বন্ধুদের প্রতি সকল দায়িত্ব পালন করলেও প্রেমিকার প্রতি দায়িত্ব পালনে উদাসীন হয়ে থাকেন। এরা বন্ধুদের সঙ্গ পছন্দ করেন। এরা বন্ধুদের সঙ্গে থাকতে বিশেষ নিরাপদ বোধ করে থাকেন।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরাও বাকি দুই রাশির মতো। এই রাশির ছেলে মেয়েরা প্রেমের ক্ষেত্রে বেশ উদাসীন হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা সুযোগ পেলেই বন্ধুদের সঙ্গে আড্ডা দেন।

তুলা রাশি

এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরাও বাকি রাশিরদের মতো। এই রাশির ছেলে মেয়েরা সেরা বন্ধু্র তকমা পেয়ে থাকেন। এরা বন্ধুদের জন্য সকল কঠিন পরিস্থিতির সামনা করতে প্রস্তুত থাকেন। তবে, এরা সঙ্গীর প্রতি তেমন দায়িত্ব বান না। প্রেমের থেকে বন্ধুত্ব এদের কাছে বেশি গুরুত্ব পায়। বন্ধুদের জন্য প্রেমের সম্পর্কে ইতি টানতে পারেন এরা। মনে রাখুন এই চার রাশির কথা। এরা এমন হয়ে থাকেন। এদের সঙ্গে মেশার আগে এই কথা মাথায় রাখুন। মিলবে উপকার। 

 

আরও পড়ুন-

এই রাশিগুলির সাড়ে সাতি থাকলেও শনির কুপ্রভাব পড়ে না, শনিদেব এদের রক্ষা করেন

বৃশ্চিক রাশিতে তৈরি হবে বুধাদিত্য যোগ, এই ৬টি রাশি ক্যারিয়ারের সাফ্যলের শীর্ষে পৌঁছতে পারবে

২০২৩ সালে শনির দোষ থেকে মুক্তি পাবে এই রাশিগুলি, কোটিপতি হওয়ার সব পথ পরিষ্কার হবে

 

 

 

 

Share this article
click me!