এই রাশিগুলির সাড়ে সাতি থাকলেও শনির কুপ্রভাব পড়ে না, শনিদেব এদের রক্ষা করেন

এই রাশির জাতক জাতিকাদের শনিদেব সাদে সতী ও ধাইয়াতেও তেমন ঝামেলা পোহাতে হয় না। এই লোকেরা শনির আশীর্বাদে সুখী জীবনযাপন করে এবং প্রচুর উন্নতি, অর্থ এবং খ্যাতি পায়। আসুন জেনে নিই শনিদেবের প্রিয় রাশিগুলো কোনটি।

 

Web Desk - ANB | Published : Nov 22, 2022 7:39 AM IST

শনিদেবের সতী, ধৈয়া ও মহাদশার নাম শুনলে মানুষের মনে ভয়ের অনুভূতি জাগে। তবে কিছু রাশি আছে, যেগুলো শনিদেবের খুব প্রিয়। এই রাশির জাতক জাতিকাদের শনিদেব সাদে সতী ও ধাইয়াতেও তেমন ঝামেলা পোহাতে হয় না। এই লোকেরা শনির আশীর্বাদে সুখী জীবনযাপন করে এবং প্রচুর উন্নতি, অর্থ এবং খ্যাতি পায়। আসুন জেনে নিই শনিদেবের প্রিয় রাশিগুলো কোনটি।

শনির প্রিয় রাশি

বৃষ রাশি: বৃষ রাশির অধিপতি শুক্র, তবে শুক্রের পাশাপাশি শনিদেবও তাঁর প্রতি সদয়। সাড়ে সাত সতী, ধইয়েও শনিদেব এই মানুষদের খুব একটা কষ্ট দেন না। বরং শনির মহাদশা তাদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। এই লোকেরা তাদের কর্মজীবনে একটি উচ্চ অবস্থান অর্জন করে। অনেক টাকা ও নাম কামায়।

তুলা: তুলা রাশির অধিপতিও শুক্র। শুক্রের পাশাপাশি তারাও শনির আশীর্বাদপ্রাপ্ত। তুলা রাশির জাতক জাতিকাদের কুণ্ডলীতে যদি বাকি গ্রহগুলো খুব বেশি অশুভ না হয়, তাহলে শনিদেব সাড়ে বারো বছরেও অশুভ প্রভাব ফেলে না। শনির কৃপায় তুলা রাশির জাতক জাতিকাদের চাকরি ও ব্যবসায় অনেক উন্নতি হয়।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির অধিপতি স্বয়ং শনি। এমন পরিস্থিতিতে শনি সাধারণত এই রাশির জাতকদের প্রতি সদয় হন। এই লোকেরা সর্বদা শনির আশীর্বাদ পান এবং তারা তাদের জীবনে প্রচুর অর্থ এবং সম্মান পান। এই লোকেরা কখনই কোনও আর্থিক সংকটের মুখোমুখি হয় না। অনেক সময় সাদে সতী ও ধইয়ে লোকসানের বদলে লাভ পায় এই মানুষগুলো।

ধনু: ধনু রাশির অধিপতি বৃহস্পতি। বৃহস্পতি এবং শনির একটি সমান সম্পর্ক রয়েছে, তাই শনি ধনু রাশির জাতকদের কষ্ট দেন না। এমনকি সাদে সতী ও ধইয়ার সময়েও শনি ধনু রাশির লোকদের কষ্ট দেন না। বরং তাদের দেওয়া হয় পদ, অর্থ, প্রতিপত্তি সবকিছু।

মকর: শনিও মকর রাশির অধিপতি। শনিদেব এই রাশিকে খুব ভালোবাসেন, তাই এই রাশির জাতকদের প্রতি তিনি সব সময় সদয় থাকেন। সাদে সতী, ধাইয়াতেও তারা মাথা ঘামায় না। বরং শনির প্রভাবে মকর রাশির জাতক জাতিকারা খুব পরিশ্রমী, সৎ এবং অন্যদের সাহায্যকারী হয়। এই কারণে তারা তাদের জীবনে অনেক সাফল্য পায়।

Share this article
click me!