বৃশ্চিক রাশিতে তৈরি হবে বুধাদিত্য যোগ, এই ৬টি রাশি ক্যারিয়ারের সাফ্যলের শীর্ষে পৌঁছতে পারবে

বুধ গ্রহটি ৩ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত বৃশ্চিক রাশিতে থাকবে, ততক্ষণ পর্যন্ত এই রাজ যোগ ৬টি রাশির জাতকদের শক্তিশালী সুবিধা দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের জন্য ৩ ডিসেম্বর পর্যন্ত সময়টা ভাগ্যবান বলে প্রমাণিত হবে।

 

Web Desk - ANB | Published : Nov 22, 2022 7:12 AM IST

বুধাদিত্য রাজ যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বুধ ও সূর্যের সংমিশ্রণে এই যোগ গঠিত হয়। এই সময়ে গ্রহের রাজা সূর্য এবং গ্রহের রাজপুত্র বুধ একই রাশিতে বসে আছেন বৃশ্চিক রাশিতে। বৃশ্চিক রাশিতে বুধ ও সূর্যের মিলনের ফলে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। বুধ গ্রহটি ৩ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত বৃশ্চিক রাশিতে থাকবে, ততক্ষণ পর্যন্ত এই রাজ যোগ ৬টি রাশির জাতকদের শক্তিশালী সুবিধা দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের জন্য ৩ ডিসেম্বর পর্যন্ত সময়টা ভাগ্যবান বলে প্রমাণিত হবে।

বুধাদিত্য যোগ শক্তিশালী সুবিধা দেবে

কর্কট - বৃশ্চিক রাশিতে সূর্য-বুধের সংমিশ্রণে গঠিত বুধাদিত্য যোগ কর্কট রাশির জন্য অত্যন্ত শুভ ফল দেবে। কর্মজীবনে লাভ হবে। সন্তানের সুখ পেতে পারেন। স্বাস্থ্যও ভালো থাকবে।

কন্যা- বুধাদিত্য যোগ বুধ-সূর্যের গমনের ফলে কন্যা রাশির জাতকদের অনেক উপকার হবে। আত্মবিশ্বাস ও শক্তি বাড়বে। ভাগ্যের সাহায্যে সমস্ত অচল কাজ শেষ হবে। ঘরে সুখ থাকবে। পার্টি আয়োজন করা যায়।

তুলা রাশি- সূর্য ও বুধের রাশি পরিবর্তনের ফলে গঠিত বুধাদিত্য যোগ তুলা রাশির জাতকদের জন্য সম্পদ বয়ে আনবে। কর্মজীবনে অগ্রগতি হতে পারে। বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা রয়েছে। খরচ কম হবে এবং আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন।

বৃশ্চিক- সূর্য ও বুধ বৃশ্চিক রাশিতে যুক্ত হয়ে বুধাদিত্য যোগ তৈরি করছে। এর সবচেয়ে শুভ প্রভাব পড়বে বৃশ্চিক রাশির জাতকদের ওপর। সম্মান বাড়বে। কর্মজীবনে অগ্রগতি হবে। বন্ধ থাকা কাজ শেষ হতে শুরু করবে।

মকর- বুধাদিত্য যোগ মকর রাশির জাতকদের আয় বৃদ্ধি করবে। আয় বৃদ্ধির ফলে অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। সম্পর্ক মজবুত হবে। আটকে পড়া টাকা ফেরত দেওয়া হবে। সম্মান বাড়বে। উচ্চ পদ পাবে।

কুম্ভ- সূর্য-বুধের মিলনে গঠিত বুধাদিত্য যোগ কুম্ভ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। ব্যাপক অর্থনৈতিক লাভ হবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই লাভ হবে। আমরা যদি খরচ কমাতে পারি, তাহলে আমরা উল্লেখযোগ্যভাবে ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াব।

Share this article
click me!