খাবার ভাগ করে খেতে পছন্দ করেন, এভাবে বন্ধুত্ব গড়ে তুলতে চান এই চার রাশির ছেলে মেয়েরা

খাবারের সঙ্গে এদের আলাদা বন্ডিং থাকে। খাবার ভাগ করে খেতে পছন্দ করেন, এভাবে বন্ধুত্ব গড়ে তুলতে চান এই চার রাশির ছেলে মেয়েরা। খাবার খাওয়ার সময় এরা সব রকম বিষয় গল্প করেন। দেখে নিন তালিকেয় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Jan 29, 2023 6:50 AM IST

সকলের কথা বলার ভঙ্গি, মানসিকতা থেকে শুরু করে আচরণে রয়েছে ভিন্নতা। স্বার্থ ছাড়া কেউ চলেন না, এমন কথা শোনা যায় অনেকের মুখে। অধিকাংশ মনে করেন, এই ধারণায় চলছে বর্তমান সমাজ। কিন্তু, একেবারেই তা নয়। আসলে প্রতিটি মানুষের মধ্যে রয়েছে তফাত। সে কারণে কেউ কেউ যেমন স্বার্থপর তো কেউ কেউ পরোপরকারী। এমনই উল্লেখ মেলে শাস্ত্রেও। আজ রইল চার কথা। খাবারের সঙ্গে এদের আলাদা বন্ডিং থাকে। খাবার ভাগ করে খেতে পছন্দ করেন, এভাবে বন্ধুত্ব গড়ে তুলতে চান এই চার রাশির ছেলে মেয়েরা। খাবার খাওয়ার সময় এরা সব রকম বিষয় গল্প করেন। দেখে নিন তালিকেয় কে কে আছেন।

বৃষ রাশি-

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়ের নিজের টিফিন ভাগ করে খেতে পছন্দ করেন। অফিস কিংবা স্কুলে সর্বত্র এরা এমন করে থাকেন। খাবার খাওয়ার সময় খোস মেজাজে গল্প করা এদের স্বভাব।

কর্কট রাশি-

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। খাবার খেতে খেতে গল্প করতে ভালোবাসেন এই রাশির ছেলে মেয়েরা। এরা খাবার খেতে দীর্ঘ সময় লাগান। এই সময় যাবতীয় গল্প মনে পড়ে এদের।

ধনু রাশি-

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এমন ব্যক্তির সঙ্গে টিফিন খেতে চান যার সঙ্গে মনের কথা বলতে পারবেন। এরা সব সময় গল্প করতে পছন্দ করেন। এই রাশির ছেলে মেয়েরা এভাবে বন্ধুত্ব গড়ে তুলতে চান। অফিস কিংবা স্কুলের ক্যান্টিনে এরা বন্ধু খুঁজে পান।

মীন রাশি-

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এরাও বাকি রাশির মতো। টিফিনের সময় যত রকম গল্প আসে এদের মনে। কলিগ হোক বা বন্ধুর সঙ্গে এই সময়টা উপভোগ করতে চান। এরা টিফিন ভাগ করে খেতে পছন্দ করেন।

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। আর এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকল রাশির ব্যক্তিদের মধ্যে রয়েছে বিস্তর তফাত। সেই অনুসারে, একেবারে অন্যরকম হন এই চার রাশির ছেলে মেয়েরা। খাবার ভাগ করে খেতে পছন্দ করেন এরা। বন্ধুদের সঙ্গে টিফিনের সময় উপভোগ করতে চান। এরা এমন স্বভাবের হন। 

 

আরও পড়ুন

রবিবার এই কাজগুলি করা উচিত নয়, নয়তো একজন ব্যক্তির প্রতিটি কাজে বাধা আসে

ফ্ল্যাট কেনার আগে এই বাস্তুর নিয়মগুলো জেনে নিন, না হলে সারাজীবন ভুগতে হবে

রবিবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, দেখে নিন তালিকায় কে কে আছেন

 

Share this article
click me!