বাচ্চাকে যৌথ পরিবারে বড় করতে চান এরা, আত্মীয়-স্বজনের সঙ্গে সম্পর্কে গড়ে তুলতে শেখান এই চার রাশির অভিভাবকেরা

আজ রইল চার রাশির কথা। বাচ্চাকে যৌথ পরিবারে বড় করতে চান এরা, আত্মীয়-স্বজনের সঙ্গে সম্পর্কে গড়ে তুলতে শেখান এই চার রাশির অভিভাবকেরা।

Web Desk - ANB | Published : Jan 29, 2023 8:44 AM IST

বর্তমানে যৌথ পরিবার প্রায় বিলুপ্তির পথে। দু কামরার ফ্ল্যাটে মা-বাবা আর সন্তান- এটাই ধারণাতেই চলছেন সকলে। চাকরি সূত্রে প্রায় অনেকেই থাকেন পরিবারের থেকে দূরে। অন্য শহরে সংসার পাতার কারণে বাচ্চাকেও বড় করতে হয় একা একা। তেমনই আবার অনেকে ইচ্ছা করেই পরিবারে থেকে দূরে থাকতে চান। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন- এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। আজ রইল চার রাশির কথা। বাচ্চাকে যৌথ পরিবারে বড় করতে চান এরা, আত্মীয়-স্বজনের সঙ্গে সম্পর্কে গড়ে তুলতে শেখান এই চার রাশির অভিভাবকেরা।

মিথুন রাশি

এরা পরিবারের সঙ্গে থাকতে পছন্দ করেন। এদের সন্তানও গুরুজনদের মধ্যে বড় হয়ে উঠুক তা এরা চান। মিথুন রাশির অভিভাবকেরা পরিবার থেকে দূরে থাকলেও বাচ্চাকে সব সময় পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ রাখতে শিখিয়ে থাকেন।

কন্যা রাশি

এরাও মিথুন রাশির মতো। নিজেরাও পরিবারের সঙ্গে থাকতে চান তেমনই এরা চান এদের সন্তানওএদের মতো হোক। এরা যৌথ পরিবারে থাকতে চান। পরিবারের সকলের সঙ্গে এদের সন্তান বড় হয়ে উঠুক এমনই কাম্য করেন এরা।

ধনু রাশি

বাবা মা, ভাই বোন হোক কিংবা দূর সম্পর্কের কেউ- সকলের সঙ্গে এরা সম্পর্ক রেখে চলেন। সব সময় সকলের বিপদে পাশে থাকার চেষ্টা করেন। তেমনই পরিবারের সকল সদস্যের আনন্দের অংশীদার হন এরা। এদের সন্তানও এমন হোক তা চান এরা। পরিবারের সকলের সঙ্গে এদের সন্তান বড় হয়ে উঠুক এমনই কাম্য করেন এরা।

কুম্ভ

পরিবারের সকলের সঙ্গে এদের সন্তান বড় হয়ে উঠুক এমনই কাম্য এদের। এরা সব সময় সকল আত্মীয়ের সঙ্গে যোগাযোগ রাখতে পছন্দ করেন। তেমনই এরা চান এদের সন্তান সকলের সঙ্গে সম্পর্ক রাখুন। এদের মতে যৌথ পরিবারে বড় হলে বাচ্চার ভবিষ্যত হবে সুন্দর।

সব মা বাবারাই চান বাচ্চার ভবিষ্যত সুন্দর হোক। সে কারণে নানান ত্যাগ করে থাকেন অভিভাবকেরা। আজ রইল তার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা চান এদের বাচ্চ যৌথ পরিবারে বড় হোক। এতে বাচ্চার সঠিক বিকাশ হবে বলে মনে করেন তারা। তাই বাচ্চাকে যৌথ পরিবারে বড় করতে চান এরা। আত্মীয়-স্বজনের সঙ্গে সম্পর্কে গড়ে তুলতে শেখান এই চার রাশির অভিভাবকেরা।

 

আরও পড়ুন-

ওয়ার্কআউট করতে পছন্দ করেন, আপনার সেরা জিম পার্টনার হতে পারেন এই চার রাশি

৩০ জানুয়ারি এই রাশিগুলির আর্থিক বিনিয়োগের জন্য সেরা দিন, দেখে নিন আপনার সোমবারের রাশিফল

খাবার ভাগ করে খেতে পছন্দ করেন, এভাবে বন্ধুত্ব গড়ে তুলতে চান এই চার রাশির ছেলে মেয়েরা

Share this article
click me!