স্বার্থ ছাড়াই অন্যের উপকার করেন এই চার রাশির ছেলে মেয়েরা, এগিয়ে যেতে উৎসাহ দেন

রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, স্বার্থ ছাড়াই অন্যের ভালো চান এই চার রাশির ছেলে মেয়েরা, অন্যকে এগিয়ে যেতে সাহায্য করেন এরা। দেখে নিন তালিকায় আপনার পরিচিত কেউ আছেন কি না।

Web Desk - ANB | Published : Jan 28, 2023 9:40 AM IST

স্বার্থ ছাড়া কেউ চলেন না, এমন কথা শোনা যায় অনেকের মুখে। অধিকাংশ মনে করেন, এই ধারণায় চলছে বর্তমান সমাজ। কিন্তু, একেবারেই তা নয়। আসলে প্রতিটি মানুষের মধ্যে রয়েছে তফাত। সে কারণে কেউ কেউ যেমন স্বার্থপর তো কেউ কেউ পরোপরকারী। এমনই উল্লেখ মেলে শাস্ত্রেও। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, স্বার্থ ছাড়াই অন্যের ভালো চান এই চার রাশির ছেলে মেয়েরা, অন্যকে এগিয়ে যেতে সাহায্য করেন এরা। দেখে নিন তালিকায় আপনার পরিচিত কেউ আছেন কি না।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা আদর্শবাদী স্বভাবের মানুষ। এরা কাউকে সাহায্য করতে চান সাহায্য ছাড়াই। সকলকে ইতিবাচক কাজে উৎসাহ দিতে পছন্দ করেন ধনু রাশি।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। বাস্তবাদী স্বভাবে মানুষ হন এরা। এরা পরোপকারী। এই রাশির ছেলে মেয়েরা কারও দুঃখ কষ্টের কথা শুনতে চান না। কেউ বিপদে পড়লে তাকে সাহায্য যেমন করেন তেমনই তাকে এগিয়ে যেতে উৎসাহ দিয়ে থাকেন।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। আবেগ প্রবণ, উদ্যোগী, উৎসাহী স্বভাবের হন বৃষ রাশির ছেলে মেয়েরা। এরা অনুপ্রেরণা দেয় লোকেদের। স্বার্থ ছাড়া সকলকে সাহায্য করতে এগিয়ে আসেন এই রাশির ছেলে মেয়েরা।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। এরা স্বার্থ ছাড়া সকলকে সাহায্য করেন। সকলকে ইতিবাচক কাজে উৎসাহ দিতে পছন্দ করেন সিংহ রাশির ছেলে মেয়েরা। এরা পরোপরকারী মানসিকতার অধিকারী হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা নিরবে সকলকে সাহায্য করতে চান। কারও বিপদ দেখতে দ্রুত এগিয়ে যান এরা।

শাস্ত্র মতে, আমরা কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। কেউ স্পষ্টবক্তা তো কেউ নিশ্চুপ। কেউ দয়ালু ও পরোপকারী তেমনই কেউ স্বার্থপর। সে কারণেই সকলের থেকে ভিন্ন হয় এই চার রাশির ছেলে মেয়েরা। স্বার্থ ছাড়াই অন্যের ভালো চান এই চার রাশির ছেলে মেয়েরা। অন্যকে এগিয়ে যেতে সাহায্য করেন এরা।

 

আরও পড়ুন-

কালো রঙের জুতো কিনলে পেতে পারেন শনির দোষ, জেনে নিন কী রয়েছে শাস্ত্রে

২৯ জানুয়ারি ৪ রাশির স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়ার আশঙ্কা, দেখে নিন আপনার রবিবারের রাশিফল

বাস্তু মতে জেনে নিন মূল ফটক থেকে বেডরুমের সঠিক দিক, বাস্তুদোষ কখনই হবে না

 

Share this article
click me!