সব খারাপের মধ্যে ভালোর অনুসন্ধান করেন এরা, দেখে নিন তালিকায় কে কে আছেন

রইল চার রাশির কথা। এরা ইতিবাচক মানসিকতার অধিকারী। এই রাশির ছেলে মেয়েরা সব খারাপের মধ্যে ভালোর অনুসন্ধান করে থাকেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Feb 8, 2023 7:26 AM IST

 

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা। আমরা কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। কেউ স্পষ্টবক্তা তো কেউ নিশ্চুপ। কেউ দয়ালু ও পরোপকারী তেমনই কেউ কঠিন ও স্বার্থপর। তেমনই কেউ কুঁড়ে বা অলস স্বভাবের তো কেউ চটপটে। সকলের মধ্যে রয়েছে বিস্তর তফাত। এর কারণ হল আমাদের রাশি। আজ রইল চার রাশির কথা। এরা ইতিবাচক মানসিকতার অধিকারী। এই রাশির ছেলে মেয়েরা সব খারাপের মধ্যে ভালোর অনুসন্ধান করে থাকেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা সর্বক্ষেত্রে ইতিবাচক জিনিসের সন্ধান করেন। হাজার খারাপের মধ্যে ভালো কী রয়েছে তা খোঁজেন এরা। এই রাশির ছেলে মেয়েরা ইতিবাচক মানসিকতার অধিকারী হয়ে থাকেন।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। আনন্দদায়ক ও লোভনীয় দিকগুলো খুঁজে পান এই রাশির ছেলে মেয়েরা। এরাও কর্কট রাশির মতো। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা হন। এরা সব খারাপের মধ্যে ভালোর অনুসন্ধান করে থাকেন।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। সহানুভূতিশীল, বিবেচনাশীল ও চিন্তাশীল মানসিকতার অধিকারী হন এরা। এই রাশির ছেলে মেয়েরা হাজার খারাপের মধ্যে ভালো কী রয়েছে তা খোঁজেন। এরা দয়ালু স্বভাবের হয়ে থাকেন।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। উদার মানসিকতার অধিকারী হন তুলা। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। এরা হাজার খারাপের মধ্যেও ভালোর অনুসন্ধান করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা সকলের উপকার করতে চান। এরা দয়ালু মনের মানুষ হয়ে থাকেন।

চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েদের। এরা ধৈর্যশীল ও শান্ত স্বভাবের। এরা উদার ও দয়ালু মনের মানুষ। সব সময় এই রাশির ছেলে মেয়েরা সকলকে সাহায্য করতে চান। সব খারাপের মধ্যে ইতিবাচক জিনিস খোঁজার চেষ্টা করেন এই চার রাশির ছেলে মেয়েরা। এরা সকলকে উপকার করে থাকেন।

 

আরও পড়ুন

পার্টনারের সৌন্দর্যের দিকে খেয়াল রাখেন, নিজের সঙ্গে পার্টনারের ত্বকের যত্ন নিতে চান এরা

বৃষ থেকে তুলা- সতর্ক থাকুন এই তিন রাশির জন্য, দেখে নিন কাদের আজ হতে পারে বিপদ

বিকেলের পর অস্বস্তি বোধ করতে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : শুভেন্দুর 'পাল্টা খেল' শুরু! TMC করেছিল, এবার টানা ৫ দিন ধর্নায় বসার হুঁশিয়ারি!
Nisith Pramanik BJP | তৃণমূলে চলে যাওয়া গ্রাম পঞ্চায়েত প্রধানকে বিজেপিতে ফেরালেন নিশীথ প্রামানিক
Suvendu Adhikari : 'নিশীথকে হারাতে EVM বদল করেছে জেলাশাসক' গুরুতর অভিযোগ শুভেন্দুর
Daily Horoscope Live: ১৪ জুন শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Narendra Modi | ইতালির G7 শীর্ষ সম্মেলনে প্রভাব দেখিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দেখুন ভিডিও