পার্টনারের সৌন্দর্যের দিকে খেয়াল রাখেন, নিজের সঙ্গে পার্টনারের ত্বকের যত্ন নিতে চান এরা

এই রাশির মেয়েরা তাঁদের পার্টনারে সৌন্দর্যের দিকে খেয়াল রাখেন, নিজের সঙ্গে পার্টনারের ত্বকের যত্ন নিতে চান এরা। সুযোগ পেলেই পার্টনারকে প্যাক মাখান। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Feb 8, 2023 7:22 AM IST

ত্বকের যত্ন নিয়ে অধিকাংশই থাকেন সতর্ক। ত্বকের যত্নে সকলেই নানান পদ্ধতি মেনে চলেন। পার্লার ট্রিটমেন্ট থেকে ঘরোয়া টোটকা মেনে চলেন। ত্বক ও চুলের যত্নে সকলেই থাকেন সতর্ক। তবে, অধিকাংশ মেয়েরাই রূপচর্চায় আগ্রহী হন। আজ রইল চার রাশির কথা। এই রাশির মেয়েরা তাঁদের পার্টনারে সৌন্দর্যের দিকে খেয়াল রাখেন, নিজের সঙ্গে পার্টনারের ত্বকের যত্ন নিতে চান এরা। সুযোগ পেলেই পার্টনারকে প্যাক মাখান। দেখে নিন তালিকায় কে কে আছেন।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। সহানুভূতিশীল স্বভাবের হন এরা। এরা সব সময় আত্ম-যত্নের দিকে খেয়াল রাখেন। নিজের সঙ্গে পার্টনারের ত্বকের চর্চার কথা চিন্তা করেন এরা।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির মেয়েরাও এমন হন। এরা ত্বকের যত্ন নিতে নানান প্যাক ব্যবহার করেন। যোগা করেন। তেমনই ধ্যান করেন। সেই সঙ্গে এরা নিজের পার্টনারের ত্বকের দিকে খেয়াল রাখেন। পার্টনার যাতে ত্বকের যত্ন নিয়ে থাকেন সে দিকে খেয়াল রাখে।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরাও নিজের সঙ্গে পার্টনারের ত্বকের যত্ন নিয়ে থাকেন। চিনে নিন এই সকল রাশির ছেলে মেয়েদের।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। নিজের সঙ্গে পার্টনারের ত্বকের যত্ন নিতে নানান পণ্য কেনে। এরা পার্টনারের ত্বকের সকল সমস্যা দূর করতে সর্বদা সতর্ক থাকেন। এরা রোম্যান্টিক স্বভাবের মানুষ হন। পার্টনারের ত্বকের যত্ন নিতে কিংবা এক সঙ্গে ত্বকের যত্ন নিতে আনন্দ পান এরা।

আমরা কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। কেউ স্পষ্টবক্তা তো কেউ নিশ্চুপ। কেউ দয়ালু ও পরোপকারী তেমনই কেউ কঠিন ও স্বার্থপর। তেমনই কেউ কুঁড়ে বা অলস স্বভাবের তো কেউ চটপটে। সকলের মধ্যে রয়েছে বিস্তর তফাত। এর কারণ হল আমাদের রাশি। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা। চিনে নিন এদের। এই সকল রাশির মেয়েদের রয়েছে এই ভিন্ন স্বভাব। এমনই উল্লেখ আছে জ্যোতিষ শাস্ত্রে।

 

আরও পড়ুন

বৃষ থেকে তুলা- সতর্ক থাকুন এই তিন রাশির জন্য, দেখে নিন কাদের আজ হতে পারে বিপদ

বিকেলের পর অস্বস্তি বোধ করতে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জ্যোতিষ শাস্ত্রে শ্যাম্পু করার নিয়ম, সপ্তাহের কোনদিন চুল ধুলে হতে পারে চরম আর্থিক ক্ষতি-জেনে নিন 

 

Share this article
click me!