অফিসের কাজ সব থেকে বেশি গুরুত্ব পায়, শারীরিক জটিলতা উপেক্ষা করে কাজে মন দিয়ে থাকেন এরা

রইল চার রাশির কথা। অফিসের কাজ এদের থাকে সব থেকে বেশি গুরুত্ব পায়, শারীরিক জটিলতা উপেক্ষা করে কাজে মন দিয়ে থাকেন এরা।

Sayanita Chakraborty | Published : Feb 10, 2023 7:38 AM IST / Updated: Feb 10 2023, 01:10 PM IST

কেউ অফিসের কাজ নিয়ে থাকেন সতর্ক কিংবা কেউ থাকেন তেমন নয়। কেউ কথায় কথায় ছুটি নেয় থাকেন, তো কেউ হাজার সমস্যা থাকলেও অফিস গিয়ে থাকেন। এরা সব থেকে গুরুত্ব দেন অফিসের কাজকে। আজ রইল চার রাশির কথা। অফিসের কাজ এদের থাকে সব থেকে বেশি গুরুত্ব পায়, শারীরিক জটিলতা উপেক্ষা করে কাজে মন দিয়ে থাকেন এরা।

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। এরা কর্মক্ষেত্রে সুনামের অধিকারী হন। এরা সব সময় নিজের কাজ খুবই যত্নসহকারে সম্পন্ন করেন। জীবনে যতই কাজ থাকুক না কেন সবার আগে গুরুত্ব পায় এদের কেরিয়ার।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। স্পষ্টবাদী হন এরা। সব সময় এই সকল ছেলে মেয়েরা মাঝে মধ্যেই শারীরিক জটিলতায় ভোগেন। কিন্তু, অফিসের কাজ এদের থাকে সব থেকে বেশি গুরুত্ব পায়, শারীরিক জটিলতা উপেক্ষা করে কাজে মন দিয়ে থাকেন এরা। যতই শারীরিক জটিলতা থাকুক না কেন অফিস যান এরা।

মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। বাকি দুই রাশির সঙ্গে এদের মিল বিস্তর। এরা শারীরিক জটিলতা নিয়ে একেবারে মাথা ঘামান না। এরা সব সময় অফিসের কাজকে বেশি গুরুত্ব দিয়ে থাকেন। মকর রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। কর্মক্ষেত্রে সম্মানিত হন এরা। এরা সব সময় অফিসের কাজকে বেশি গুরুত্ব দিয়ে থাকেন। শারীরিক জটিলতায় ভোগেন নানান সময়। তবে এদের কাছে অফিসের কাজ সব থেকে বেশি গুরুত্ব পায়, শারীরিক জটিলতা উপেক্ষা করে কাজে মন দিয়ে থাকেন এরা।

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা। আমরা কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। কেউ স্পষ্টবক্তা তো কেউ নিশ্চুপ। কেউ দয়ালু ও পরোপকারী তেমনই কেউ কঠিন ও স্বার্থপর।তেমনই ভিন্ন স্বভাবের হন এই চার। মেনে চলুন এই সকল টোটকা। এমনই উল্লেখ আছে আমাদের শাস্ত্রে। 

 

আরও পড়ুন

শুক্রবার দিনটি থাকুন সতর্ক, এই তিন রাশির জন্য কঠিন হতে চলেছে দিনটি

শুক্রবার এই রাশিগুলো ব্যবসায় সাফল্য অর্জন করবেন, দেখে নিন ১০ ফেব্রুয়ারির রাশিফল

যে কোনও ভ্রমণ আজ এড়িয়ে চলুন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

 

Share this article
click me!