৩০ বছর পর বিশেষ যোগ, শনিদেবের আশীর্বাদ পাবেন এই ছয় রাশি, ঘটবে আর্থিক উন্নতি

৩০ বছর হবে এমন যোগ। এর প্রভাবে মিলবে শনি দেবের কৃপা। ভাগ্য ফিরবে এই ছয় রাশির।

Sayanita Chakraborty | Published : Nov 10, 2023 5:16 AM IST

প্রতি মুহূর্তে গ্রহের অবস্থান পরিবর্তন করে চলেছে। এর কারণে তৈরি হচ্ছে ভালো ও খারাপ যোগ। শাস্ত্র মতে, ২০২৪ সালের জুন পর্যন্ত শনি সরাসরি কুম্ভ রাশিতে অবস্থান করবে। শাস্ত্র মতে, ৩০ বছর হবে এমন যোগ। এর প্রভাবে মিলবে শনি দেবের কৃপা। ভাগ্য ফিরবে এই ছয় রাশির।

মেষ রাশি

কর্মজীবনেও শনির প্রভাব আপনার জন্য উপকারী হবে। পদোন্নতি ও সাফল্য পাবেন। সহকর্মীর পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায়ও হবে উন্নতি।

বৃষ রাশি

শনি দেবের প্রভাবে শুভ সময় শুরু হচ্ছে ভালো সময়। কর্মজীবনের দৃষ্টি পরিবর্তন করুন। এই সময় ব্যবসায় হবে উন্নতি। ২০২৪ সালের জুন পর্যন্ত কাটবে ভালো সময়।

কন্যা রাশি

শনির প্রত্যক্ষ গতিবিধি খুবই উপকারী হবে এই রাশির জন্য। কন্যা রাশির জীবেন শুভ সময় শুরু হচ্ছে। চাকরি পেতে পারেন নতুন। আর্থিক লাভের যোগ আছে এই সময়। বিদেশি উৎস থেকে অর্থও পেতে পারেন।

তুলা রাশি

শনি দেবের কৃপা পেতে চলেছেন তুলা রাশি। কর্মজীবনে লাভের মুখ দেখতে পাবেন। পদোন্নতি হতে পারে আপনার। এই সময় ব্যবসায়ও হবে উন্নতি। কর্মজীবনে লাভের মুখ দেখতে পাবেন তুলা রাশির ছেলে মেয়েরা।

ধনু রাশি

শনির প্রত্যক্ষ গতির কারণে অনুকূল ফল পাবেন ধনু রাশির ছেলে মেয়েরা। কর্মক্ষেত্রে হবে উন্নতি। এই সময়টা বিবাহিত জীবনের জন্যও ভালো সময়।

মকর রাশি

শনির প্রত্যক্ষ গতির কারণে আর্থিক লাভ হতে পারে। এই সময় চাকরি ক্ষেত্রে আসবে সুযোগ। দাম্পত্য জীবনে সুখ আসতে পারে। কর্মক্ষেত্রে আপনার সম্মান বাড়বে। এই সময় ব্যবসাতেও হবে উন্নতি। ভালো আর্থিক সুবিধা পেতে পারেন এই রাশির জাতক জাতিকা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Numerology: আজ সুসংবাদ পেতে পারেন এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Love Horoscope 10 November 2023: শুক্রবার এই রাশিগুলি নতুন সম্পর্ক গড়ে ওঠার সম্ভাবনাও রয়েছে, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​

 

Share this article
click me!