আজ ভাগ্য খুলতে চলেছে তিন রাশির জাতক-জাতিকার, কোনও সমস্যা আজ ছুঁতে পারবে না এদের

শুক্রবার দিনটি এই তিন রাশির জন্য শুভ। আজ এই তিন রাশি দারুণ কাটবে গোটা দিন, কোনও সমস্যা আজ ছুঁতে পারবে না তাদের। সব কাজ খুব সহজে সম্পন্ন হবে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কার ভাগ্য খুলতে চলেছে।

Web Desk - ANB | Published : Nov 11, 2022 6:10 AM IST

দিনের শুরুতেই সকলের ভিন্ন ভিন্ন পরিকল্পনা থাকে। সেই পরিকল্পনা মাফিক সকলেই সব কাজ শেষ করতে চান। কিন্তু, গোটা দিন নিজের ইচ্ছা মতো কাটানো সহজ কথা নয়। সারা দিনে নানা কাজে আসে বাধা। আবার অনেক কাজ ঝামেলা ছাড়া সম্পন্ন হয়। আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, আজ অর্থাৎ শুক্রবার দিনটি এই তিন রাশির জন্য শুভ। আজ এই তিন রাশি দারুণ কাটবে গোটা দিন, কোনও সমস্যা আজ ছুঁতে পারবে না তাদের। সব কাজ খুব সহজে সম্পন্ন হবে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কার ভাগ্য খুলতে চলেছে।

বৃশ্চিক রাশি- ২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে যাদের জন্ম তারা এই রাশির অন্তর্ভুক্ত। আজ আপনার প্রেমের জন্য দিনটি ভালো। আজ দীর্ঘমেয়াদী সম্পর্কের কথা চিন্তা করতে পারেন। আজ ভ্রমণের সুযোগ আসতে পারে। দিনটি শান্তিপূর্ণ ভাবে কাটবে। এই মুহূর্তে আপনার সময় অনুকূল। সব কাজে আসবে সাফল্য।

Latest Videos

ধনু রাশি- ২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে যাদের জন্ম তারা এই রাশির অন্তর্ভুক্ত। আজ সব কাজে উৎসাহ বজায় থাকবে আপনার। অর্থ সংক্রান্ত সমস্যা থাকলে তা সমাধান হবে। শাস্ত্র মতে, সময় ভালো চলছে এই রাশির জাতক জাতিকার। আগামী বছরও ভালো সময় থাকবে। প্রেম জীবনেও শুভ প্রভাব পড়তে চলেছে। আজ নিজের আবেগের ওপর নিয়ন্ত্রণ রাখুন। এতে সব কাজে আসবে সাফল্য। আজ অন্য কোনও ব্যক্তিকে নিয়ন্ত্রণ করার চেষ্টা না করাই ভালো। এতে সাফল্য আসবে না।

মীন রাশি- ১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চের মধ্যে যাদের জন্ম তারা এই রাশির অন্তর্ভুক্ত। আজ সব কাজে সাফল্য পাবেন এই তারিখের জাতক জাতিকা। মিথুনে মঙ্গল ও চন্দ্র উভয় শক্তি বিসেবে কাজ করতে। সে কারণে আপনি নিজের কাজ সম্পন্ন করতে এক ঐশ্বরিক শক্তি অনুভব করতে পারবেন। মীন রাশিতে নেপচুন মিথুন চন্দ্রের সঙ্গে মিলিত হওয়া তা প্রমাণ করে যে আপনি এই মুহূর্তে সৎ পথে রয়েছেন। শাস্ত্র মতে, আজকের দিনটি ভালো কাটবে। সাব কাজে আসবে সাফল্য। আজ কোনও আত্মত্যাগ ছাড়াই সব কাজে সফল হতে পারবেন। শাস্ত্র মতে, আজ ভাগ্য খুলতে চলেছে তিন রাশির, কোনও সমস্যা আজ  ছুঁতে পারবে না এই তিন রাশিকের

 

আরও পড়ুন- এই ধরণের কাজ করলে পরিবার-সমাজের চোখে ছোট হয়ে যায় মানুষ, জেনে নিন চাণক্য নীতির সারাংশ

আরও পড়ুন- আজ সতর্ক থাকুন এই তিন রাশি, গোটা দিনটি কাটবে জটিলতার মধ্যে দিয়ে, দেখে নিন তালিকা

আরও পড়ুন- বিয়ের প্রস্তাব আসতে পারে এই দুই তারিখের জাতক-জাতিকার কাছে, দেখে নিন আজকের প্রেমের রাশিফল

Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
প্রাকৃতিক দুর্যোগে মাথায় হাত! প্রতিমা তৈরির খরচ বৃদ্ধিতে চিন্তিত মৃৎশিল্পীরা | Durga Puja 2024
'Literally আমাদের ঘাড় ধাক্কা দেওয়া হয়েছে' বিস্ফোরক চিকিৎসক অভিনেতা কিঞ্জল নন্দ | R G Kar Protest
আরও এক হাসপাতালের 'দুর্নীতি কাণ্ড' ফাঁস! যা জানালেন Samik Bhattacharya | BJP Protest | Kolkata |
মহামিছিলে জনজোয়ার! 'আর্জি নয়, দাবী কর' রাজপথে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | RG Kar Protest Rally |