৬ নভেম্বর থেকে ভাগ্য খুলতে চলেছে এই তিন রাশির, তৈরি হচ্ছে রাজযোগ, হবে আর্থিক উন্নতি

শীঘ্রই আর্থিক উন্নতি ঘটবে তিন রাশির। শাস্ত্র মতে, এবার ভাগ্য খুলতে চলেছে এই তিন রাশির।

Sayanita Chakraborty | Published : Nov 25, 2023 4:35 AM IST

প্রতি মুহূর্তে গ্রহের পরিবর্তন হতে চলেছে। এতে শুভ ও অশুভ যোগ তৈরি হয়। ৬ নভেম্বর বুধ বৃশ্চিকে প্রবেশ করতে চলেছে। এতে তৈরি হচ্ছে বিশেষ যোগ। রাজযোগ তৈরি হচ্ছে। এতে আর্থিক উন্নতি ঘটবে তিন রাশির। শাস্ত্র মতে, এবার ভাগ্য খুলতে চলেছে এই তিন রাশির।

কন্যা রাশি

কন্যা রাশি শুভ সময় তৈরি হতে চলেছে। তারা খুব বড় খবর পেতে পারেন। হাতে আসতে চলেছে বিপুল পরিমাণ অর্থ। বুধ কুষ্ঠির তৃতীয় ঘরে অবস্থান করবে। শনির অবস্থানের সঙ্গে বুধের গোচরের ফলে হঠাৎ টাকা আসতে পারে। গাড়ি বা বাড়ি কেনার ইচ্ছা থাকলে তা করতে পারেন। অনেক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এই সময় আর্থিক উন্নতির বিশেষ যোগ আছে।

ধনু রাশি

ধনু রাশির জন্যও শুভ সময় শুরু হচ্ছে। রাজযোগ বিরাট সাফল্য এনে দিতে পারে ধনু রাশি। এই সময় রাহু ও শনির শুভ দৃষ্টি পড়তে চলেছে আপনার ওফর। সে কারণে টাকা আসতে পারে। পুরনো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। বাড়ি প্রবীণদের জন্য বড় খবর আসতে পারে। বিদেশে লেখাপড়া করতে যারা গিয়েছেন। তারা ভালো খবর পেতে পারেন। এমনকী ছাত্র ছাত্রীদের জন্য ভালো সময়। এই সময় মনের কোনও ইচ্ছা পূরণ হতে চলেছে। সময়টা অত্যন্ত শুভ।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক জাতিকার জন্য শুভ সময়। এই সময় রাজযোগ অনুকূল পরিবেশ তৈরিকরবে। বুধ ১২তম স্থানে অবস্থান করছে। এর কারণে প্কেমের জন্য সময় ভালো। তেমনই কর্মক্ষেত্রে হবে উন্নতি। এই সময় শনির শুভ দৃষ্টি থাকবে আপনার ওপর। লটারি, শেয়ার জাতীয় জিনিস থেকে হবে আয়। বিপুল পরিমাণ আয় হবে কর্ক রাশির জাতক জাতিকাদের।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

Love Horoscope 25 November: শনিবার কেমন থাকবে ১২ রাশির সম্পর্ক, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Numerology: আটকে থাকা কাজে গতি আসবে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!