অশান্তির সময় পুরনো বিবাদ টেনে আনেন এই চার রাশি, দেখে নিন কারা এমন স্বভাবের হন

রইল চার রাশির কথা। অশান্তির সময় সব সময় পুরনো বিবাদ টেনে আনেন, দেখে নিন কারা এমন স্বভাবের হন। রইল তালিকা।

Web Desk - ANB | Published : Jan 14, 2023 11:51 AM IST

প্রেম নিয়ে সকলের জীবনে আলাদা কাহিনি। কারও প্রেম আসে আনন্দ নিয়ে তো কারও কাহিনি দুঃখ নিয়ে। পরিস্থিতির চাপে কারও দীর্ঘদিনের প্রেম ভেঙে যায় তো কারও অল্প দিনের প্রেম পায় পরিণতি। তেমনই কেউ সঙ্গীর জন্য সব কিছু করতে চান, তো কেউ সঙ্গীকে প্রতারণা করেন। কেউ সম্পর্কে শান্তি রাখার জন্য পুরনো বিবাদ এড়িয়ে চলেন তো কেউ অশান্তির সময় পুরনো বিবাদ টেনে আনেন। আর রইল চার রাশির কথা। অশান্তির সময় সব সময় পুরনো বিবাদ টেনে আনেন, দেখে নিন কারা এমন স্বভাবের হন। রইল তালিকা।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। রাগের সময় এদের জ্ঞান থাকে না। মেষ রাশির জাতক জাতিকাদের ভুলেই সম্পর্ক তিক্ত হয়ে থাকে। এরা অশান্তির সময় পুরনো বিবাদ টেনে আনেন।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। পুরনো অশান্তি এরা ভুলতে পারেন না। পুরনো বিবাদ টেনে আনেন এরা। এদের ভুলে সম্পর্ক ভাঙে।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। অশান্তির সময় সব সময় পুরনো বিবাদ টেনে আনেন। সকল অশান্তি বাড়ে এদের কারণে। সঙ্গীর সঙ্গে খারাপ আচরণ করেন এরা। রাগের মাথায় ভুল পদক্ষেপ নিয়ে থাকেন কন্যা রাশির ছেলে মেয়েরা।

বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। প্রেমের সম্পর্ক নিয়ে এদের মানসিকতা আলাদা। সঙ্গীর প্রতি সকল দায়িত্ব পালন করলেও এদের ভুলেই ভাঙে সম্পর্ক। অশান্তির সময় সব সময় পুরনো বিবাদ টেনে আনেন। এতে সম্পর্ক তিক্ত হয়ে যায়। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা হয়ে থাকেন।

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন-এই সকল রাশির অধিকৃত গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। প্রেম নিয়ে সকলের ভাবনা আলাদা। অশান্তির সময় সব সময় পুরনো বিবাদ টেনে আনেন। এদের এই স্বভাবের কারণে সম্পর্কে বাড়ে অশান্তি। দেখা দেয় জটিলতা। সম্পর্ক তিক্ত হতে শুরু করে। তাই এদের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক থাকুন। তা না সম্পর্কে দেখা দিতে পারে চিড়।

 

আরও পড়ুন- 

মকর সংক্রান্তিতে জলের এই বিশেষ প্রতিকার ভাগ্য উজ্জ্বল করবে এবং অর্থের বৃষ্টি হবে 

কেন ভীষ্ম নিজের জীবন উৎসর্গ মকর সংক্রান্তির দিন উৎসর্গ করেছিলেন, জেনে নিন পৌরাণিক তথ্য

সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়িয়ে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!