মকর রাশিতে ত্রিগ্রহী যোগ, কয়েকটি রাশির জাতক জাতিকারা পাবেন শুভ ফল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ ২৮ ডিসেম্বর মকর রাশিতে প্রবেশ করবে এবং শুক্র ২৯ ডিসেম্বর মকর রাশিতে প্রবেশ করবে। শনি ইতিমধ্যে এই রাশিতে রয়েছে।

Web Desk - ANB | Published : Nov 17, 2022 9:17 AM IST

গ্রহের গমনের কারণে ডিসেম্বরে অনেক শুভ যোগ তৈরি হচ্ছে। এছাড়াও, কিছু গ্রহ ডিসেম্বরে দুবার রাশি পরিবর্তন করবে। গ্রহের এই রাশি পরিবর্তন সব রাশির জাতক জাতিকে প্রভাবিত করবে। সৌরজগতে নয়টি গ্রহ রয়েছে এবং এই নবগ্রহগুলি ব্যক্তির জীবনে বিভিন্ন প্রভাব ফেলে। অনেক গ্রহ অশুভ ফল দেয়, তাই অনেক গ্রহ মানুষের জীবনে শুভ প্রভাব ফেলে। নয়টি গ্রহ প্রত্যেক ব্যক্তির উপর শুভ এবং খারাপ উভয় প্রভাব ফেলে। গ্রহের পরিবর্তনের কারণে মানুষের জীবনে সুখ-দুঃখ, শুভ-অশুভ ঘটনা ঘটে। গ্রহের পরিবর্তনের সঙ্গে মানুষের জীবনের প্রত্যক্ষ প্রভাব রয়েছে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ ২৮ ডিসেম্বর মকর রাশিতে প্রবেশ করবে এবং শুক্র ২৯ ডিসেম্বর মকর রাশিতে প্রবেশ করবে। শনি ইতিমধ্যে এই রাশিতে রয়েছে। এমন অবস্থায় একই রাশিতে তিনটি গ্রহের মিলনের ফলে মকর রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা এই যোগের সুবিধা পেতে পারেন।

মকর রাশিতে বুধ, শুক্র এবং শনির সংমিশ্রণ এই রাশির জাতকদের উপকার করতে পারে। ব্যবসার জন্য এই সময়টা ভালো হতে পারে। আপনার সামাজিক বৃত্ত বাড়তে পারে। আর্থিকভাবে, অর্থের প্রবাহ ভাল হবে এবং আপনি ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। অংশীদারি ব্যবসাও লাভজনক হতে পারে।

মকর রাশিতে এই তিনটি গ্রহের স্থানান্তর এই রাশির জাতকদের জন্য শুভ দিনের সূচনা করতে পারে। দেশবাসীর অনেক ইচ্ছা পূরণ হতে পারে। সম্পত্তি থেকেও লাভের জোরালো সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে করা কঠোর পরিশ্রম এই সময়ে পুরস্কৃত হতে পারে। এই রাশির জাতক জাতিকারা কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। আইন অধ্যয়নরত শিক্ষার্থীরা সাফল্য পেতে পারেন।

এই সময়ে আপনি চাকরি পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। বিদেশে পড়াশোনা করার চিন্তাভাবনা করা শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল হতে পারে। পারিবারিক জীবনের জন্য সময় অনুকূল হতে পারে। কর্মক্ষেত্রে সমস্ত চ্যালেঞ্জ ও সমস্যা কাটিয়ে উঠতে শনিদেবের সহযোগিতা পাওয়া যেতে পারে। এছাড়াও, কর্মক্ষেত্রে সময় আপনার পক্ষে ভাল হতে পারে।

এই রাশিতে একসঙ্গে তিনটি গ্রহ আসতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা অনেক উপকার পেতে পারেন। আপনার পার্টিতে অনেক ভাল এবং বড় পরিবর্তন হতে পারে, যা আপনার জীবনধারাকেও পরিবর্তন করতে পারে। পাশাপাশি কর্মজীবনে অগ্রগতির জোরালো সুযোগ রয়েছে।

আরও পড়ুন

শুভ ফল পেতে আপনার গ্রহ অনুযায়ী দান করুন , দ্রুত মিলবে সব সমস্যার সমাধান

কালো ধাগার কী শক্তি যে অনেকেই এটি ধারন করে, জেনে নিন কিভাবে রক্ষা করে এটি

Share this article
click me!