কালো ধাগার কী শক্তি যে অনেকেই এটি ধারন করে, জেনে নিন কিভাবে রক্ষা করে এটি

আজ আমরা বলব এই বিশ্বাসের জ্যোতিষশাস্ত্রীয় ভিত্তি কী। তবে এটি পরিধান করলেই যে উপকার পাওয়া যাবে তা নয়। কিছু মানুষ আছে যারা শুধুমাত্র এটি পরা দ্বারা ক্ষতিগ্রস্ত হয়, আজ আমরা আপনাকে কালো সুতো পরার সুবিধা এবং অসুবিধা সম্পর্কে বলতে যাচ্ছি।

 

Web Desk - ANB | Published : Nov 17, 2022 7:19 AM IST

অনেকেই দেখা যায়, যারা তাদের গলায়, হাতে বা পায়ে কালো সুতো পরেন। এই বিষয় নিয়ে নানা রকমের বিশ্বাস আছে, মানুষ এটাকে শুভ বলে মনে করে, সেজন্যই এটা পরে। বহু শতাব্দী ধরে মানুষ এই বিশ্বাসকে সত্য বলে বিশ্বাস করে আসছে। আজ আমরা বলব এই বিশ্বাসের জ্যোতিষশাস্ত্রীয় ভিত্তি কী। তবে এটি পরিধান করলেই যে উপকার পাওয়া যাবে তা নয়। কিছু মানুষ আছে যারা শুধুমাত্র এটি পরা দ্বারা ক্ষতিগ্রস্ত হয়. আজ আমরা আপনাকে কালো সুতো পরার সুবিধা এবং অসুবিধা সম্পর্কে বলতে যাচ্ছি।

জ্যোতিষশাস্ত্রে, কালো রঙকে শনি গ্রহের রঙ হিসাবে বিবেচনা করা হয়। শনি গ্রহকে এমন একটি গ্রহ হিসাবে বিবেচনা করা হয় যা নিজের কর্ম অনুসারে ফল দেয়। যে ব্যক্তি ভালো কাজ করে সে শুভ ফল পায়। অন্যদিকে, যে ব্যক্তি খারাপ কাজ করে তাকে সেই অনুযায়ী ফল দেওয়া হয়।

কালো সুতো শনির ক্রোধ থেকে রক্ষা করে,

তাই যারা শনির ক্রোধ এড়াতে চান তারা কালো সুতো পরুন। জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাস আছে যারা গলায় কালো সুতো পরেন, তাদের প্রতি শনির অশুভ দৃষ্টি থাকে না।

শিশুরা কালো সুতো পরে কারণ

এটি বিশ্বাস করা হয় যে কালো সুতো তাদের খারাপ নজর থেকে রক্ষা করে। বাচ্চাদের কালো সুতো পরানো হয় কারণ তাদের খুব তাড়াতাড়ি খারাপ নজর লাগে বলে মনে করা হয়। এই কারণে, শিশুদের খারাপ নজর থেকে রক্ষা করতে কালো সুতো পরার পরামর্শ দেওয়া হয়।

নেতিবাচক শক্তি দূর করে

জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুসারে, কালো সুতো সমস্ত ধরণের নেতিবাচক শক্তি শোষণ করে এবং আপনাকে ইতিবাচক শক্তিতে পূর্ণ করে, যাতে আপনি জীবনে একটি ইতিবাচক মনোভাব গ্রহণ করেন। তাই মানুষ নেতিবাচক শক্তিকে নিজেদের থেকে দূরে রাখতে কালো সুতো পরানো হয়।

কালো পরার সময় এই নিয়মগুলো মাথায় রাখুন

কালো সুতো পরতে মঙ্গলবার এবং শনিবার বেছে নিন। এই দিনে ডান পায়ে কালো সুতো বেঁধে দিন।

এই দিনে কালো সুতো বাঁধলে মানুষের জীবনে অর্থনৈতিক সুখ ও সমৃদ্ধি আসে।

এর পাশাপাশি, জ্যোতিষশাস্ত্রের নিয়ম অনুসারে, কোনও ব্যক্তির কালো সুতোর সাথে অন্য কোনও সুতো বাঁধা উচিত নয়। এটি করা অশুভ বলে মনে করা হয়।

Share this article
click me!