Unlucky Things: কোটিপতি থেকে ভিখারি করে দিতে পারে ঘরের একটি অশুভ জিনিস, আজই সাবধান হোন

বাস্তুগত ত্রুটি থাকলে কিছুতেই আপনার গ্রহের ফেরে ভালো সময় আসবে না। এই বাস্তু দোষের মধ্যে রয়েছে ঘরের একটি মারাত্মক জিনিস, যা আজই দূর না করে দিলে কোটিপতি থেকে ভিখারি হয়ে যেতে পারেন পরিবারের সমস্ত মানুষ।

Sahely Sen | Published : Feb 21, 2024 8:49 AM IST

জীবনে চলার পথে বাধা -বিপত্তি আসাটা স্বাভাবিক ব্যাপার। কিন্তু, ক্রমাগত বাধাবিপত্তি আসতেই থাকলে জীবন দুর্বিষহ হয়ে ওঠে। ভাগ্য যখন সহায় না হয়, তখন ভালো সুযোগ এলেও তা পর পর হাতছাড়া হতে থাকে। এই ধরনের দুর্দশার কারণ হতে পারে বাড়ির বাস্তু দোষ। বাস্তুগত ত্রুটি থাকলে কিছুতেই আপনার গ্রহের ফেরে ভালো সময় আসবে না। এই বাস্তু দোষের মধ্যে রয়েছে ঘরের একটি মারাত্মক জিনিস, যা আজই দূর না করে দিলে কোটিপতি থেকে ভিখারি হয়ে যেতে পারেন পরিবারের সমস্ত মানুষ। 

-

আর্থিক সমৃদ্ধশালী যে কোনও মানুষকে নিমেষের মধ্যে দরিদ্র করে দিতে পারে বাড়িতে রাহুর অবস্থান। আপনার বাড়িতে যদি নোংরা পরিবেশ থাকে, তাহলে রাহু-কেতুর দৃষ্টি ভালো থাকে না। রাহু-কেতু আপনাকে চরম অন্ধকারের দিকে ঠেলে দিতে পারে। এই দৃষ্টি দূরে রাখার মূল অস্ত্র হল পরিচ্ছন্নতা। ধনী ব্যক্তিদের বাড়ি পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। তাঁদের আর্থিক সমৃদ্ধির মূলে থাকে পারিপার্শ্বিক স্বচ্ছতা।


বাড়ির বাস্তুগত দুর্ভাগ্যের প্রতিনিধিত্ব করে মাকড়সার জাল। বাড়িতে যদি মাকড়সার জাল থাকে, তাহলে দেবী মহালক্ষ্মী অতি দ্রুত সেই বাড়ি ত্যাগ করে চলে যান। ফলে, অর্থনীতির দিক থেকে ক্রমশ অন্ধকারে ডুবে যেতে থাকেন সেই বাড়ির মানুষজন। যদি ঘরে, একটা বা দুটোও মাকড়সার জাল দেখতে পাওয়া যায়, তাহলে অবিলম্বে সেগুলি পরিষ্কার করা উচিত।

-

শাস্ত্রে উল্লেখ আছে যে যারা ঘরদোর পরিষ্কার রাখেন না, তাদের বাড়িতে রাহু-কেতু মাকড়সার জালে বাসস্থান করে। রাহু-কেতু ব্যক্তির বুদ্ধিকে বিভ্রান্ত করে। এই কারণে মানুষ মায়ায় আটকা পড়ে থাকেন। তখন বিভিন্ন ভয়ানক দুর্ঘটনা ঘটে, ভূত-প্রেত ও অশুভ আত্মারা বাড়িতে বাস করতে শুরু করে। পরিবারে ঝগড়া বাড়তে থাকে। চাকরি ও ব্যবসা নষ্ট হতে থাকে। মাকড়সার জালের অশুভ প্রভাবে ঋণের বোঝা বাড়তে থাকে। বহু কঠিন রোগ বাসা বাঁধে। 

Share this article
click me!