দেওয়ালে পাখির ছবি দেওয়ার সময় কিছু বিষয় মাথায় রাখুন, সাফল্য আপনি সহজেই পাবেন

আমাদের চারপাশের জিনিসগুলিকে বাস্তু অনুসারে রাখা দরকার। বাস্তুশাস্ত্রে সব কিছু রাখার নিয়ম ব্যাখ্যা করা হয়েছে। তাহলে চলুন আজ বাস্তুশাস্ত্রে থেকে জেনে নেওয়া যাক কিভাবে পাখির ছবি আমাদের জন্য কেন ইতিবাচকতা নিয়ে আসে।

 

Web Desk - ANB | Published : Dec 10, 2022 7:19 AM IST

আমাদের সাফল্য-ব্যর্থতার পেছনে কঠোর পরিশ্রমের পাশাপাশি অনেক কিছুর গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। অনেক সময় মানুষ তাদের স্বপ্ন পূরণের জন্য কঠোর পরিশ্রম করে কিন্তু তবুও তারা কাঙ্ক্ষিত সাফল্য পায় না। আসলে, বাস্তু আমাদের জীবনে খুব গুরুত্বপূর্ণ। এমন পরিস্থিতিতে, আমাদের চারপাশের জিনিসগুলিকে বাস্তু অনুসারে রাখা দরকার। বাস্তুশাস্ত্রে সব কিছু রাখার নিয়ম ব্যাখ্যা করা হয়েছে। তাহলে চলুন আজ বাস্তুশাস্ত্রে থেকে জেনে নেওয়া যাক কিভাবে পাখির ছবি আমাদের জন্য কেন ইতিবাচকতা নিয়ে আসে।

যারা পরিশ্রম করেও সাফল্য বা খ্যাতি পান না, তাদের বাড়িতে পাখির ছবি লাগান। বাস্তু অনুসারে, পাখিকে শুভ বলে মনে করা হয়। যেখানে পাখি থাকে, পরিবেশ আপনা-আপনি আনন্দময় হয়ে ওঠে। বাস্তু অনুসারে বাড়িতে পাখির ছবি বা মূর্তি রাখলে ইতিবাচক শক্তি আসে এবং নেতিবাচক শক্তি থেকে মুক্তি পাওয়া যায়। এটি করার মাধ্যমে, আপনার সাফল্যের সম্ভাবনা তৈরি হতে শুরু করে।

সাফল্য এবং খ্যাতির জন্য, পূর্ব দিকে পাখির ছবি রাখা ভাল, এবং ফিনিক্স পাখির ছবি আরও ভাল, কারণ ফিনিক্স পাখি শক্তি, খ্যাতি এবং বৃদ্ধির প্রতিনিধিত্ব করে যা সাফল্য নিয়ে আসে। বাড়ির দক্ষিণ অংশে এই পাখির ছবি বা মূর্তি স্থাপন করা সাফল্যের পথে আসা অসুবিধা থেকে বেরিয়ে আসতে সাহায্য করে। এটি ব্যক্তিকে তার লক্ষ্য অর্জনের জন্য শক্তি দেয়। কিন্তু বাস্তবে ফিনিক্স পাখি নয়, বরং এটি কল্পনার রূপ যা সাফল্যের একটি রূপ বলে মনে করা হয়।

Share this article
click me!