রাজা থেকে ফকির হতে বেশি সময় লাগবে না, ঘরে এই জিনিসগুলি কখনই ফুরিয়ে যেতে দেবেন না

আজ আমরা জানব যে বাস্তুশাস্ত্র অনুসারে, ঘরে কোন জিনিসগুলি খালি থাকলে বা শেষ হয়ে গেলে তা পরিবারকে আরও দরিদ্র করে তোলে। অপ্রয়োজনীয় খরচ বা আর্থিক ক্ষতির কারণে ঘরে টাকা থাকে না।

 

deblina dey | Published : Nov 29, 2023 4:17 AM IST / Updated: Nov 29 2023, 09:53 AM IST

Vastu Tips: এবং অফিসের বাস্তু আপনার কর্মজীবন, আর্থিক অবস্থা, স্বাস্থ্য ইত্যাদির উপর একটি বড় প্রভাব ফেলে। এই কাজগুলি যদি বাস্তুশাস্ত্র অনুসারে হয় তবে সাফলতা জীবনে আপনার পাশে সব সময় থাকবে। ঘরে সম্পদ বাড়তে থাকবে। স্বাস্থ্য ভালো থাকে। কর্মজীবনে উন্নতির পথ খুলে যায়।

একই সময়ে, বাস্তু ত্রুটিগুলি অগ্রগতিতে বাধা দেয় এবং আর্থিক ক্ষতির কারণ হয়। আজ আমরা জানব যে বাস্তুশাস্ত্র অনুসারে, ঘরে কোন জিনিসগুলি খালি থাকলে বা শেষ হয়ে গেলে তা পরিবারকে আরও দরিদ্র করে তোলে। অপ্রয়োজনীয় খরচ বা আর্থিক ক্ষতির কারণে ঘরে টাকা থাকে না।

এই জিনিসগুলি খালি রাখবেন না-

বাস্তুশাস্ত্র অনুসারে ঘরে এমন কিছু জিনিস রয়েছে যা কখনই খালি রাখা উচিত নয়। এই জিনিসগুলি খালি থাকার ফলে একজন ব্যক্তির পকেট খালি হতে পারে।

বাস্তুশাস্ত্র অনুসারে, ময়দা, চাল ইত্যাদি কখনই বাড়িতে সম্পূর্ণ নিঃশেষ করা উচিত নয়। শস্য ভান্ডার খালি পড়ে মা অন্নপূর্ণা অসন্তুষ্ট হন। মা অন্নপূর্ণা মা লক্ষ্মীর রূপ। এইভাবে মা লক্ষ্মী ক্রুদ্ধ হওয়া ব্যক্তিকে দরিদ্র করে তোলে। এতে সম্মানও কমে যায়। তাই ময়দা, ডাল, চাল ইত্যাদি সম্পূর্ণ নিঃশেষ হওয়ার আগেই ঘরে নিয়ে আসুন।

বাস্তুশাস্ত্র অনুসারে বাড়ির পুজোর ঘরে রাখা জলের পাত্র এবং রান্নাঘরে পানীয় জলের পাত্র কখনই খালি রাখা উচিত নয়। এমনটা হলে ব্যক্তিকে দারিদ্রের দিকে ঠেলে দেওয়া হবে। খালি জলের পাত্র দারিদ্র্য ও অপমান সৃষ্টি করে। যেহেতু সময়ে সময়ে পানীয় জলের পাত্রটি ভালভাবে ধুয়ে শুকানো প্রয়োজন, সেহেতু অন্য কোনও পাত্রে কিছু জল ভরে রাখুন।

একজন ব্যক্তির কখনই তার পার্স, সেফ বা টাকার বাক্স সম্পূর্ণ খালি রাখা উচিত নয়। এটি করা খুবই অশুভ এবং দেবী লক্ষ্মীকে অসন্তুষ্ট করেন। যদি কোনও কারণে অনেক টাকা রাখা সম্ভব না হয়, তবুও কিছু টাকা এসব জায়গায় রাখুন। এর ফলে মা লক্ষ্মীর কৃপায় ঘরে তার আশীর্বাদ থাকে।

Share this article
click me!