Grahan Dosh: গ্রহণ দোষ কী, এই ৩ রাশি ১৬ জানুয়ারি থাকবে মারাত্মক গ্রহণ দোষের ছায়ায়

গ্রহণের কারণে লাভ ব্যাহত হয়। রাহুর গ্রহণ ত্রুটির কারণে ব্যক্তিকে জীবনের বিভিন্ন ক্ষেত্রে সমস্যায় পড়তে হয়। সমস্ত ত্রুটির মধ্যে, গ্রহণ ত্রুটি সবচেয়ে বিপজ্জনক বলে মনে করা হয়।

deblina dey | Published : Jan 16, 2024 3:14 AM IST

Grahan Dosh: গ্রহণ দোষ গঠনের কারণে অনেক রাশির উপর এর প্রভাব দেখা যায়। আসুন জেনে নেওয়া যাক ১৬ জানুয়ারিতে ঘটতে যাওয়া গ্রহণ ত্রুটির প্রভাব কী হবে। গ্রহণের কারণে লাভ ব্যাহত হয়। রাহুর গ্রহণ ত্রুটির কারণে ব্যক্তিকে জীবনের বিভিন্ন ক্ষেত্রে সমস্যায় পড়তে হয়। সমস্ত ত্রুটির মধ্যে, গ্রহণ ত্রুটি সবচেয়ে বিপজ্জনক বলে মনে করা হয়। কিছু জ্যোতিষী এটিকে পিত্র দোষ বলেও মনে করেন। রাহু অলসতা, বাধা, কাজে বিলম্ব, হতাশা এবং মানসিক ভারসাম্যহীনতার মতো অনেক আবেগ সৃষ্টি করে। বিশেষ যন্ত্রের সাহায্যে সূর্য-রাহু গ্রহণের ত্রুটি থেকে মুক্তি পেতে পারেন।

১৬ জানুয়ারী গ্রহণ দোষ গঠনের কারণে এই ৪টি রাশির চিহ্নগুলিকে খুব সতর্ক থাকতে হবে। সূর্য বা চন্দ্রের সঙ্গে রাহু বা কেতু গ্রহগুলির মধ্যে একটি উপস্থিত থাকলে গ্রহণ দোষ তৈরি হয়। এই সময়ে, চন্দ্র মীন রাশিতে থাকবে, রাহু চন্দ্রের সঙ্গে থাকলে গ্রহণ দোষ হবে। ছায়া গ্রহের কারণে গ্রহণ ত্রুটির সৃষ্টি হয়। গ্রহণ ত্রুটি সমস্ত রাশিচক্রকে বিভিন্ন উপায়ে প্রভাবিত করে। চন্দ্রগ্রহণ মানসিক চাপ সৃষ্টি করে। সূর্যগ্রহণের চন্দ্রগ্রহণের সময় যদি কারো জন্ম হয় তাহলে সে ব্যক্তি গ্রহণ ত্রুটি দ্বারা আক্রান্ত হয়।

মেষ রাশি-

গ্রহণ দোষ গঠনের কারণে মেষ রাশির জাতক-জাতিকাদের তাদের সন্তানদের কার্যকলাপের উপর কড়া নজর রাখতে হবে। অন্যথায় শিশুরা ভুল সঙ্গতে পড়তে পারে।

সিংহ রাশি-

সিংহ রাশির জাতক জাতিকারা গ্রহণ ত্রুটির কারণে ব্যবসায় উত্থান-পতন দেখতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তাহলে আজকের দিনটি আপনার জন্য খুব একটা ভালো যাবে না।

ধনু রাশি -

ধনু রাশির জাতক জাতিকাদের উপর গ্রহণ দোষ তৈরি হওয়ার কারণে অফিসে বসের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। আপনি যদি কাজ করেন, আপনার বসকে সম্মান করুন এবং ভাল আচরণ করুন। বসের সঙ্গে বিবাদ আপনার জন্য সমস্যা ডেকে আনতে পারে।

Share this article
click me!