এই রাশির মহিলাদের এই লিপস্টিক শেডগুলি ব্যবহার করা উচিত, তাদের ক্যারিয়ারে দুর্দান্ত উন্নতি হবে

রাশিচক্র অনুসারে লিপস্টিক ব্যবহার করুন এবং জীবনে ইতিবাচক পরিবর্তনগুলি দেখুন। আসুন জেনে নেওয়া যাক তুলা থেকে মীন রাশির মহিলাদের কোন রঙ ব্যবহার করা উচিত এবং কোনটি এড়িয়ে চলা উচিত।

 

deblina dey | Published : Jul 4, 2023 12:55 PM IST

ফ্যাশনের এই যুগে লিপস্টিক ব্যবহার করেন না এমন মহিলা কমই আছে। মেকআপে সিন্দুর, টিপ আতলা তো সেই পৌরাণিক কাল থেকেই মহিলাদের সাজ সজ্জার গুরুত্বপূর্ণ একটি অংশ ছিল। বর্তমান সময়ে এই লিপস্টিক ততটাই গুরুত্বপূর্ণ। লিপস্টিক ছাড়া মহিলাদের মেকআপ অসম্পূর্ণ এবং তা থাকলেও তা তাদের সৌন্দর্য বৃদ্ধি করে। যদিও সব মহিলাই তাদের ত্বকের টোন অনুযায়ী লিপস্টিক ব্যবহার করেন, কিন্তু তার পরেও কখনও কখনও তাদের ত্বকের উজ্জ্বলতা দেখা যায় না।

আপনি কি এর পিছনে লুকানো কারণের সঙ্গে পরিচিত, একটি কারণ হতে পারে রাশিচক্র অনুসারে লিপস্টিক ব্যবহার না করা, আপনি যদি আপনার রাশি জানেন তবে আজ থেকে নিজেই রাশিচক্র অনুসারে লিপস্টিক ব্যবহার করুন এবং জীবনে ইতিবাচক পরিবর্তনগুলি দেখুন। আসুন জেনে নেওয়া যাক তুলা থেকে মীন রাশির মহিলাদের কোন রঙ ব্যবহার করা উচিত এবং কোনটি এড়িয়ে চলা উচিত।

ভারসাম্য বজায় রাখার অভ্যাস প্রধানত তুলা রাশির মহিলাদের মধ্যে পাওয়া যায়, তারা যদি কোনও আলোচনার অংশ হতে চান, তাহলে তাদের উচিত হালকা শেড যেমন ক্রিম, ন্যুড ইত্যাদি শেড ব্যবহার করা এবং সবুজ রঙের লিপস্টিক উপেক্ষা করা।

বৃশ্চিক রাশির মহিলাদের গাঢ় লাল রঙ, মেরুন গাঢ় এবং গাঢ় শেড ব্যবহার করা উচিত, যখন স্পার্কেল, ঝকঝকে এবং সবুজ রঙকে উপেক্ষা করা উচিত।

ধনু রাশির মহিলাদের জন্য হালকা পীচ এবং অন্যান্য হালকা রঙের লিপস্টিক ব্যবহার করা তাদের কর্মজীবনে অগ্রগতিতে সহায়ক। কর্মজীবী ​​মহিলাদের বিশেষ করে এই ধরনের রঙ ব্যবহার করা উচিত।

মকর রাশির মহিলাদের জন্য বেগুনি, কালো চেরি, মুড এবং বেরি শেড ব্যবহার করা উপকারী। তারা কমলা, হালকা বাদামী, গোলাপী এবং ক্রিম শেড গো এড়াতে হবে।

কুম্ভ রাশির মহিলাদের ব্রোঞ্জ, গাঢ় বেগুনি এবং সূক্ষ্ম বাদামী রঙ ব্যবহার করা উচিত, অন্যদিকে পেয়ারার শেডগুলি অল্প ব্যবহার করা উচিত।

মীন মহিলাদের লোটাস পিঙ্ক এবং ম্যাট ল্যাভেন্ডারের মতো শেড বেছে নেওয়া উচিত। এই জাতীয় শেডগুলি ব্যবহার করা মহিলাদের ব্যক্তিত্বে আকর্ষণ যোগ করে। যদিও বেগুনি এবং এই রঙের সঙ্গে সম্পর্কিত রঙগুলিকে উপেক্ষা করা তাদের জন্য উপকারী।

Share this article
click me!