রবিবার এই ব্যক্তিদের সম্পদ বৃদ্ধি পাবে এবং ভাগ্যও পক্ষে থাকবে, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনার ব্যবসা বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনার পাশে থাকবে।

 

deblina dey | Published : Oct 5, 2024 7:25 PM IST

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতকদের জন্য এটি একটি লাভজনক দিন এবং আপনার পরিকল্পনা সফল হলে আপনার মন খুশি হবে। আপনার পরিকল্পনা সফল হলে ভাগ্য আপনাকে সাহায্য করবে এবং আপনি ব্যবসায় বৃদ্ধি পেয়ে খুশি হবেন। আপনি আপনার জীবন সঙ্গীর কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। সন্ধ্যায়, আপনার মুলতুবি কাজ সম্পন্ন হবে এবং আপনার ভাগ্য উজ্জ্বল হবে এবং আপনি আপনার ব্যবসায় অগ্রগতিতে খুশি হবেন। প্রিয়জনের সঙ্গে দেখা ও আনন্দে রাত কাটবে।

Latest Videos

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি আর্থিক ক্ষেত্রে লাভজনক হবে। রাজনৈতিক ক্ষেত্রে প্রচেষ্টায় সাফল্য আসবে। সরকার ও ক্ষমতা থেকে সুবিধা পাবেন এবং ব্যবসায় লাভ হবে। নতুন চুক্তির মাধ্যমে পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাতে কিছু অপ্রীতিকর ব্যক্তির সঙ্গে দেখা আপনার মেজাজ নষ্ট করতে পারে। সন্তানদের দিক থেকে কিছুটা স্বস্তি আসবে।

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকারা আজ তাদের দিনটি তাড়াহুড়ো করে কাটাবে এবং আপনার পুরো দিনটি ব্যস্ততায় কাটবে এবং আপনার পরিকল্পনা সফল হবে। আপনার সন্তানের শিক্ষা বা কোনও প্রতিযোগিতায় অপ্রত্যাশিত সাফল্যের সংবাদ পেয়ে মনে আনন্দ থাকবে। কোনও অমীমাংসিত কাজ সন্ধ্যায় শেষ হবে। রাতে শুভ কাজে উৎসাহিত করার সৌভাগ্য পাবেন।

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতক জাতিকাদের ভালো সম্পত্তি লাভের ইঙ্গিত রয়েছে। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। সন্তানদের দায়িত্ব পূরণ হবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হবে এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। ভ্রমণ ও দেশ ভ্রমণের পরিস্থিতি সুখকর ও লাভজনক হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত প্রিয় মানুষের সঙ্গে দেখা হতে পারে।

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতকরা কর্মজীবনের ক্ষেত্রে লাভবান হবেন এবং আপনার জন্য আয়ের নতুন উৎস তৈরি হবে। কথার ভদ্রতা আপনাকে সম্মান দেবে। শিক্ষা ও প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। কোথাও দৌড়াতে হতে পারে। নিজেদের মধ্যে যুদ্ধ করলেই শত্রুরা ধ্বংস হবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনার ব্যবসা বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনার পাশে থাকবে।

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতক জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় সাফল্য আসবে। সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন। বিকেলে কোনও আইনি বিবাদ বা মামলায় বিজয় আপনার জন্য আনন্দের কারণ হতে পারে। ব্যবসায় আপনার পরিকল্পনা সফল হবে এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে।

তুলা ( Libra Today Horoscope):

এটি তুলা রাশির জাতকদের জন্য উপকারে পরিপূর্ণ হবে এবং ভাগ্য তাদের পক্ষে থাকবে। আপনার দিনটি পরিবারের সকল সদস্যের সঙ্গে সুখে কাটবে। বেশ কয়েকদিন ধরে চলমান কোনও বড় লেনদেনের সমস্যা সমাধান হতে পারে। হাতে পর্যাপ্ত পরিমাণ টাকা থাকলে আপনি খুশি হবেন। বিরোধীরা শেষ হয়ে যাবে। কাছাকাছি এবং দূর ভ্রমণের ঘটনা স্থগিত করা হবে। প্রেমের সম্পর্কের উন্নতি হবে।

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির মানুষ কর্মজীবনের ক্ষেত্রে লাভবান হবেন এবং তাদের ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। আপনার সম্পদ এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং ভাগ্য আজ আপনার পক্ষে থাকবে। এ বিষয়ে একজন ভালো চিকিৎসকের পরামর্শ নিন। আপনি ব্যবসায় লাভ পাবেন এবং আপনার সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায় আপনার পরিকল্পনা সফল হবে।

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে। এমনকি আপনার বিরোধীরাও আপনার প্রশংসা করবে। শাসন ​​ও ক্ষমতার যোগসাজশে আপনি উপকৃত হবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে যথেষ্ট পরিমাণ অর্থ পেতে পারেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতক জাতিকারা কর্মজীবন ও আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে নতুন চলমান প্রচেষ্টা ফল দেবে। অধীনস্থ কর্মচারীদের সহযোগিতা ও আনন্দ থাকবে। সন্ধ্যায় কোনও ঝগড়া বা বিবাদে জড়াবেন না। রাতে প্রিয় অতিথিদের স্বাগত জানানোর সুযোগ থাকবে। পিতামাতার বিশেষ যত্ন নিন। আপনি লাভবান হবেন এবং আপনার সম্পদ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। যেকোনো ধরনের বিবাদ থেকে দূরে থাকুন। কোনও প্রতিকূল সংবাদ শুনে আপনাকে হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। সতর্ক থাকুন এবং ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের কাছ থেকে সাহায্য পাবেন এবং সব ধরনের সহযোগিতা পাবেন। আপনি অর্থ লাভ করবেন এবং আপনি সাফল্যে খুশি হবেন।

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতক জাতিকাদের দিনটি সাবধানে কাটাতে হবে। আজ কোনও লেনদেন করবেন না, সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় এলাকায় ভ্রমণ এবং দাতব্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। মূল্যবান জিনিসপত্র চুরি হতে পারে। আপনার সম্পদ এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং আপনার অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হবে এবং আপনার মন খুশি হবে।

Share this article
click me!

Latest Videos

বড় সিদ্ধান্ত! প্রতিবাদে পুজোর উদ্বোধনে না! বাংলা লাশের রাজ্যে পরিণত হয়েছে : সুকান্ত | Jaynagar News
বড়সড় বিক্ষোভ RG Kar হাসপাতালে! থ্রেট কালচারের বিরুদ্ধে বিক্ষভের আগুন জুনিয়র ডাক্তারদের | RG Kar
‘হাজার টাকা দিয়ে মহিলাদের ইজ্জত কিনে নেন আপনি’ Dilip Ghosh-এর সরাসরি তোপ Mamata-কে! দেখুন কী বললেন
থমথমে পরিবেশ জয়নগরে! কুলতলি কাণ্ডের প্রতিবাদে থানার সামনে অবস্থান বিক্ষোভ মহিষমারির জনতার! | Kultali
কুলতলির ঘটনায় গর্জে উঠলেন সুকান্ত-সুজনরা, দেখুন কী বললেন তাঁরা | Kultali Incident | Sukanta | Sujan