মিথুন রাশির কতটা উন্নতি হবে ফাল্গুন মাসে, দেখে নিন

  • ফাল্গুন বাংলার একাদশতম মাস
  • এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়
  • রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন
  • ফাল্গুন মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Feb 17, 2021 4:27 AM IST

ফাল্গুন বাংলার একাদশতম মাস। এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়। এই মাসেই শীতের বিদায় আর আগমন হয় বসন্তের। এক অন্য সাজে সেজে ওঠে প্রকৃতি। পাশাপাশি রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা কাজ করতে খুব পছন্দ করে। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না। তবে জেনে নেওয়া যাক ফাগ্লুন মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- বুধবার ৪ রাশির জন্য উপযুক্ত দিন, দেখে নিন আজকের রাশিফল 

এই মাসে মিথুন রাশির রাজনীতির সঙ্গে যুক্তদের সুনাম বৃদ্ধি পেতে পারে। এই মাসে সন্তানের ব্যবহারের জন্য মনে বিষন্ন ভাবে দেখা দিতে পারে। শিল্পীদের জন্য এই মাসটি খুব শুভ। ঘুরতে গিয়ে খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। তবে আর্থিক অবস্থার উন্নতির যোগ রয়েছে।  পড়াশুনার জন্য নতুন কোনও ব্যবস্থা নিতে হতে পারে। বাড়িতে অতিথিদের জন্য চিন্তা বাড়তে পারে। 

আরও পড়ুন- পুজোয় চরণামৃতর রয়েছে নানান গুণ, জেনে নিন এর আয়ুর্বেদিক উপকারীতা 

ধর্মের বিষয়ে আগ্রহ বৃদ্ধি পেতে পারে। এই মাসে বাড়তি খরচের জন্য সমস্য়ায় পড়তে হতে পারে। এই মাসে কোনও নতুন কাজের খোঁজ পেতে পারেন।  তার ফলে মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।  প্রেমের সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে। কাজের চাপের জন্য শরীরের ক্ষতি হতে পারে।  সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ হতে পারে। 

Share this article
click me!