সিংহ রাশির কতটা উন্নতি হবে ফাল্গুন মাসে, দেখে নিন

  • ফাল্গুন বাংলার একাদশতম মাস
  • এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়
  • রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ
  • ফাল্গুন মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Feb 20, 2021 3:16 AM IST

ফাল্গুন বাংলার একাদশতম মাস। এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়। এই মাসেই শীতের বিদায় আর আগমন হয় বসন্তের। এক অন্য সাজে সেজে ওঠে প্রকৃতি। পাশাপাশি রাশিচক্রের পঞ্চমরাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। এরা সাধারণত শান্ত প্রকৃতির হয়ে থাকে। তবে এরা অত্যন্ত জেদী এবং রেগে গেলে হিতাহিত জ্ঞানশূণ্য হয়ে পড়ে। যে কোনও কাজে এরা ঘন ঘন মত বদলাতে উন্নতির পথে তা বাধা হয়ে দাঁড়াবে। তবে জেনে নেওয়া যাক ফাগ্লুন মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- শনিবার ৫ রাশির জীবনে হতে পারে বিশেষ পরিবর্তন, দেখে নিন আপনার রাশিফল 

এই মাসে সিংহ রাশির কাজের ক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। সামাজিক সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। মামলা মোকদ্দমা চলতে থাকলে এই মাসেই সাফল্য পাবেন। ভোগবিলাসের জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মনে বিষন্নভাব বাড়তে পারে। বাড়তি আয়ের সম্ভাবনা রয়েছে। সম্পত্তি নিয়ে বাড়িতে অশান্তি দেখা দিতে পারে। শিল্পীদের জন্য এই মাসটি অত্যন্ত শুভ। 

আরও পড়ুন- কোনও গুরুত্বপূর্ণ কাজে যাওয়ার আগে এগুলি দর্শন, ইঙ্গিত দেয় শুভ যোগের 

গুরুজনদের সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা হতে পারে।  নতুন কোনও কাজের সন্ধান পেতে পারেন।  শারীরিক কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।   সামাজিক সম্মান লাভ করতে পারেন। আপনার ব্যবহারে ফলে কর্মস্থানে উন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। নতুন উচ্চপদস্থ কোনও কাজের জন্য নিয়োগ হতে পারে।

Share this article
click me!