মীন রাশির কতটা উন্নতি হবে ফাল্গুন মাসে, দেখে নিন

  • ফাল্গুন বাংলার একাদশতম মাস
  • এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়
  • রাশিচক্রের দ্বাদশতম রাশি মীন
  • ফাল্গুন মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Feb 28, 2021 3:39 AM IST

ফাল্গুন বাংলার একাদশতম মাস। এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়। এই মাসেই শীতের বিদায় আর আগমন হয় বসন্তের। এক অন্য সাজে সেজে ওঠে প্রকৃতি। পাশাপাশি রাশিচক্রের দ্বাদশতম রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। প্রেমের জীবন সুখের না হলেও বৈবাহিক জীবন এদের অত্যন্ত সুখের। এরা অন্যায়ের সঙ্গে একেবারেই আপোস করতে পারে না। এই রাশির জাতক-জাতিকারা উদার পরোপকারী ও সৎ প্রকৃতির। এদের মানসিক অস্থিরতা মাঝে মাঝেই এদের লক্ষ্যের পথে অন্তরায় হয়ে দাঁড়ায়। প্রতিবাদ করতে গিয়ে বহুবার বিপদে পড়েছে। এদের জীবনের প্রধাণ লক্ষ্য প্রচুর অর্থ উপার্জন করা। এরা সাধারণত নম্র ও ধার্মিক প্রকৃতির হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক ফাগ্লুন মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- রবিবার ৪ রাশির শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে, দেখে নিন আপনার রাশিফল 

এই মাসে মীন রাশির কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে সমস্যা বৃদ্ধি পেতে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। আয় ভালো হলেও ব্যয়ের পরিমান বৃদ্ধির যোগ রয়েছে। ব্যবসার জন্য অপরের সঙ্গে আলোচনা করতে হতে পারে। প্রেমের জন্য ব্যকুলতা বৃদ্ধি পেতে পারে।

আরও পড়ুন- রত্ন বা মাদুলি নয়, আপনার ভাগ্য বদলাতে পারে এই গাছগুলিও 

শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে, ফলে চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধির যোগ রয়েছে। বিদ্যার্থীদের জন্য খুব শুভ মাস। ব্যবাসায় লাভের পরিমান বৃদ্ধির যোগ রয়েছে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে সমস্যা দেখা দিতে পারে। প্রতিযোগীতামূলক বিষয়ে সাফল্যের যোগ রয়েছে। এই মাসে অপরের প্রতি বিরোধী ভাব থাকতে পারে। 

Share this article
click me!